৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ৩ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

নোয়াখালীতে ক্লিনিক সিলগালা

নোয়াখালীতে ক্লিনিক সিলগালা - ছবি : সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জে টেকনিশিয়ান চিকিৎসক না থাকায় এক প্যাথলজি ল্যাব ও ক্লিনিক সিলগালা করেছে সিভিল সার্জনের নেতৃত্বে স্বাস্থ্য বিভাগের একটি দল ।

শনিবার বেলা ১২টার দিকে নোয়াখালী জেলা সিভিল সার্জন মাসুম ইফতেখারের নেতৃত্বে তিন সদস্যের একটি দল এ অভিযান চালায় ।

জানা গেছে, উপজেলার জমিদারহাট বাজারে ফ্যামিলি কেয়ার ও ইউনাইটেড মেডিক্যাল প্যাথলজি সার্ভিস দীর্ঘ যাবত ভুয়া চিকিৎসক ও টেকনিশিয়ান দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিল। অভিযোগের ভিত্তিতে শনিবার অভিযান চালিয়ে সত্যতা মিলে। পরে ফ্যামিলি কেয়ার ও ইউনাইটেড মেডিকেল প্যাথলজি সার্ভিস সিলগালা করে দেয়া হয়।

নোয়াখালীর সিভিল সার্জন মাসুম ইফতেখার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ,বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। এ সময় তারা বৈধ কোনো কাগজপত্র দেখাতে না পারায় ক্লিনিক ও প্যাথলজি ল্যাব সিলগালা করা হয়।

 


আরো সংবাদ


premium cement
আজারবাইজানকে ঠেকাতে আর্মেনিয়াকে ক্ষেপণাস্ত্র দিচ্ছে ভারত বিএনপির দুর্নীতি-দুঃশাসন বিদেশীদের কাছে তুলে ধরতে হবে : প্রধানমন্ত্রী ইরানের তেল রফতানিতে ফের যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা কলাবাগানে গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর নিহত ইরানে গুপ্তচর নিয়োগ দিয়ে তাদের রক্ষা করার ব্যবস্থা নেয়নি সিআইএ অবসরের পরও অস্ত্রধারী পুলিশের নিরাপত্তা পাবেন বেনজীর বিমানের ইঞ্জিনে পাখি, ভোগান্তিতে সৌদিগামী যাত্রীরা ইউক্রেনে রুশ দখলদারিত্বকে স্বীকৃতি দেবে না যুক্তরাষ্ট্র : বাইডেন ত্রিদেশীয় সিরিজ খেলতে দেশ ছাড়ছে টাইগাররা বন্ধ হচ্ছে বিবিসি বাংলার রেডিও সার্ভিস ৬০ কি.মি. বেগে ঝড় হতে পারে রাজধানীসহ ১৫ জেলায়

সকল