২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতার বাছাইপর্বে ১ম হলেন বুশরা

আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতার বাছাইপর্বে ১ম হলেন বুশরা। - ছবি : নয়া দিগন্ত

আন্তর্জাতি হিফজুল কুরআন প্রতিযোগিতার বাছাইপর্বে প্রথম হলেন চট্টগ্রামের মেয়ে হাফেজা বুশরা বিনতে মাহমুদ।

চলতি বছরের আগামী ২৭ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত ১৪ দিনব্যাপী সংযুক্ত আরব আমিরাতের দুবাই সিটিতে একটি আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ওই প্রতিযোগিতায় অংশগ্রহণের বাছাইপর্বে প্রথম হয় বুশরা।

জানা গেছে, আন্তর্জাতিক ওই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ধর্ম মন্ত্রণালয়ের উদ্যোগে ইসলামিক ফাউন্ডেশনের পরিচালনায় সমগ্র দেশ থেকে অর্ধশত জাতীয় ও আন্তর্জাতিক মানের হাফেজা বাছাইপর্বে অংশ নেন। এদের মধ্যে প্রথম স্থান অধিকার করেন হাফেজা বুশরা বিনতে মাহমুদ।

হাফেজা বুশরা বিনতে মাহমুদ চট্টগ্রামের বাকলিয়ায় (কল্পলোক আবাসিক) প্রতিষ্ঠিত আন্তর্জাতিক মানের মহিলা হিফজ বিভাগ মারকাজুল হাফেজাতের প্রতিষ্ঠাতা পরিচালক চন্দনাইশ দোহাজারী জামিরজুড়ি গ্রামের বাসিন্দা মাওলানা মাহমুদুল হকের ছোট মেয়ে।

মাওলানা মাহমুদুল হক গণমাধ্যমকে বলেন, বাবা হিসেবে দেশবাসীর কাছে দোয়া চাই আমার ছোট মেয়ে হাফেজা বুশরা বিনতে মাহমুদ যেন ওই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে দেশের সুনাম বয়ে আনতে পারে।


আরো সংবাদ



premium cement
সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায়

সকল