২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

নোয়াখালীতে ১০ টাকার জন্য অটোচালককে হত্যা : গ্রেফতার ২

নোয়াখালীতে ১০ টাকার জন্য অটোচালককে হত্যা : গ্রেফতার ২ - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ১০ টাকার ভাড়া নিয়ে বিতর্কের জেরে অটোরিকশাচালক বলরাম মজুমদারকে (১৫) হত্যার ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

নিহত বলরাম উপজেলার চর হাজারী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সনাতন মহাজন বাড়ির লনি গোপালের ছেলে।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে এ তথ্য নিশ্চিত করেন নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো: শহীদুল ইসলাম। এর আগে বুধবার কোম্পানীগঞ্জ ও সেনবাগে অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

গ্রেফতাররা হলেন সেনবাগ উপজেলার ৯ নম্বর নবিপুর ইউনিয়নের নারায়ণ চন্দ্র দাসের ছেলে শ্যামল চন্দ্র দাস (৩২) ও সিরাজপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মুন্সিবাড়ির মৃত মোস্তফা মিয়ার ছেলে আবদুল খালেক ওরফে তোতা মিয়া (৫২)।

পুলিশ জানায়, চলতি বছরের ৩১ জানুয়ারি বলরামের অটোরিকশায় বসুরহাট কলেজ রোড থেকে উপজেলার ৪ নম্বর চরকাঁকড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মহিষের ডগি এলাকায় যায় আসামিরা। সেখানে ভাড়া নিয়ে বিতর্কের জেরে ইউনুছ চৌকিদারের বাড়ির পূর্ব পাশে কৃষি জমিতে নিয়ে হাত-পা বেঁধে শ্বাসরোধে তাকে হত্যা করা হয়। পরে আসামি আব্দুল খালেক ওরফে তোতা মিয়ার কাছে অটোরিকশাটি ২৭ হাজার টাকায় বিক্রয় করা হয়। বিক্রির টাকা থেকে পাঁচ হাজার ভাগ নেয় অপর আসামি শ্যামল চন্দ্র দাস।

স্থানীয়রা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে জানায়। পরে ওই লাশ উদ্ধার করে করে পুলিশ।


আরো সংবাদ


premium cement