২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মিরসরাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মিরসরাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

মিরসরাইয়ে পানিতে ডুবে ১৬ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে উপজেলার ইছাখালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের লুদ্দাখালী গ্রামের আবুল হাসেম ছুফি বাড়ি প্রকাশ ছুফি সাহেবের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম মোহাম্মদ মোজাহিদ। সে ওই বাড়ির মাওলানা মেজবাহ উদ্দিনের ছেলে।

মোজাহিদের চাচা মাইনুল ইসলাম বলেন, দুপুরে ওঠানে খেলা করছিল মোজাহিদ। এ সময় সবার চোখের আড়ালে ঘরের পাশে পুকুরে পড়ে যায়। তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে ঘরের পাশে পুকুরে তাকে ভাসতে দেখা যায়। সেখান থেকে উদ্ধার করে স্থানীয় ঝুলনপুল বাজারের একটি ক্লিনিকে নিয়ে গেলে দায়িত্বরত চিকৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়াম্যান নুরুল মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল