২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চকোরিয়ায় সংসদ সদস্য জাফরের বাড়ি ঘেরাওয়ের হুমকি

সমাবেশে বক্তব্য রাখেছেন সাবেক এমপি ইলিয়াছ। - ছবি : নয়া দিগন্ত

কক্সবাজারের চকোরিয়া-পেকুয়া এলাকায় আওয়ামী লীগের সংসদ সদস্য জাফর আলমের নেতৃত্বে জবরদখল ও নৈরাজ্য চলছে অভিযোগ করে তার বাড়ি ঘেরাওয়ের হুমকি দিয়েছেন বাংলাদেশ জাতীয় পার্টির (এরশাদ) সাবেক সংসদ সদস্য মো: ইলিয়াছ।

বুধবার দুপুর ১২টার দিকে তেল, গ্যাস, ডিজেল ও অকটেনসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাংলাদেশ জাতীয় পার্টি চকরিয়া উপজেলা ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা শাখার উদ্যোগে চকরিয়া কোর্ট সেন্টারে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সংসদ সদস্য জাফর আলমের নেতৃত্বে এলাকার ৫০ হাজার চিংড়ি ঘেরে জবরদখল ও নৈরাজ্য চলছে। তার নেতৃত্বে এখানে আরেকটি সরকার প্রতিষ্ঠা হয়েছে।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে উদ্দেশ করে ইলিয়াছ বলেন, ‘জাফরের নেতৃত্বে চিংড়ি ঘেরে যেসব দখলবাজি চলছে তার ব্যবস্থা নিন, তা না পারলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রতিবেদন দিন। অন্যথায় আমরা জনগণকে সাথে নিয়ে তার বাড়ি ঘেরাও করবো।’

সাবেক সংসদ সদস্য ইলিয়াছ আরো বলেন, জ্বালানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বাড়ানোর ফলে সাধারণ মানুষের দম বন্ধের উপক্রম হয়েছে। এ সময় অবিলম্বে নিত্যপণ্যের দাম কমিয়ে জনগণের সহনীয় পর্যায়ে নিতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

বিক্ষোভ সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা মহিলা জাতীয় পার্টির আহ্বায়ক আসামউল হোসনা, জেলা জাতীয় পার্টির সদস্য ছিদ্দিক আহমদ মেম্বার, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুরুল আমিন, সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন প্রমুখ।


আরো সংবাদ



premium cement
ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত

সকল