০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

ফেনীতে পিকআপের ধাক্কায় আওয়ামী লীগ নেতা নিহত

পিকআপের ধাক্কায় নিহত আবদুল্লাহ শাহজাহান। - ছবি : নয়া দিগন্ত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীতে পিকআপের ধাক্কায় আবদুল্লাহ শাহজাহান (৫২) নামের স্থানীয় এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে মোহাম্মদ আলী বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল্লাহ শাহজাহান উপজেলার শর্শদী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও মোহাম্মদ আলী বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক। তিনি সুন্দরপুর গ্রামের প্রকৌশলী অব. আবদুল গফুরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে বাইসাইকেল চালিয়ে শাহজাহান রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি পিকআপ তাকে ধাক্কা দিলে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত তাকে ঘোষণা করেন।

ফেনী জেনারেল হাসপাতালের আরএমও ডা. আসিফ ইকবাল জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবদুস সামাদ জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। তার আগেই পিকআপচালক গাড়িটি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

আওয়ামী লীগের শোক :
আওয়ামী লীগ নেতা আবদুল্লাহ শাহজাহানের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, সদর উপজেলা সভাপতি করিম উল্যাহ ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।

উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মোহাম্মদ কামাল উদ্দিন স্বাক্ষরিত শোক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘তার মৃত্যুতে সদর উপজেলা আওয়ামী লীগ গভীরভাবে শোকাহত। মহান আল্লাহ রাব্বুল আলামিন মরহুমকে জান্নাতবাসী করুন, আমিন।’


আরো সংবাদ


premium cement