২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রেললাইনে বসে গান গাওয়ার সময় ট্রেনের ধাক্কায় যুবক নিহত

- ছবি - সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ডে রেললাইনে বসে গিটার বাজিয়ে গান গাওয়ার সময় ট্রেনের ধাক্কায় এক যুবক (২৮) নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার সলিমপুরের ওভার ব্রিজের পূর্ব পাশে রেললাইনে এ ঘটনা ঘটে।

নিহত ওমর ফারুক ফকিরহাটস ওভারব্রিজ এলাকার মৃত শাহ আলমের ছেলে।

ফৌজদার হাট পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মোঃ জহির জানান, নিহত ফারুক বাড়ির পাশে রেললাইনে বসে গিটার বাজাচ্ছিলেন। রাত ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লাশ চমেক হাসপাতালে রয়েছে বলে জানান তিনি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে বিয়ের গেট সাজাতে গিয়ে শ্রমিকের মৃত্যু ঈদগাঁও বিএনপির সাধারণ সম্পাদক জনি বহিষ্কার রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা ক্যান্সার আক্রান্ত ছেলেকে বাঁচাতে বাবার আকুতি দাউদকান্দিতে পুকুর থেকে মাদরাসাছাত্রীর লাশ উদ্ধার আলমডাঙ্গায় নিখোঁজের ৬ দিন পর মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার কুমিল্লায় পথচারী ও শ্রমজীবীদের মধ্যে জামায়াতের পানি ও শরবত বিতরণ চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসল্লিদের কান্নার ঢল চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার

সকল