২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে মাদক কারবারি গ্রেফতার

নোয়াখালীতে মাদক কারবারি গ্রেফতার -

নোয়াখালী সদর উপজেলায় ৪০ লিটার চোলাই মদসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে সোপর্দ করা হয়।

জানা গেছে, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সুধারাম মডেল থানার পুলিশ এক অভিযান চালিয়ে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রতন পালের বাড়ির দরজা থেকে কাদির হানিফ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের রাজারামপুর গ্রামের মৃত সুলতান মিয়ার ছেলে মতলব সওদাগরকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৪০ লিটার চোলাই মদ জব্দ করে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো: শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন

সকল