২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

১০ থেকে ২৭ আগস্ট চট্টগ্রাম নগরে বাস-মিনিবাসের জরিপ করবে সিএমপি

১০ থেকে ২৭ আগস্ট চট্টগ্রাম নগরে বাস-মিনিবাসের জরিপ করবে সিএমপি - ছবি : সংগৃহীত

চট্টগ্রাম নগরের বিভিন্ন রুটে চলাচল করা বাস-মিনিবাসের জরিপ করবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। আগামী ১০ আগস্ট থেকে ২৭ আগস্ট পর্যন্ত জরিপ কাজের জন্য তাদের হাজির হতে নির্দেশ দিয়েছে নগর পুলিশ।

রোববার সিএমপি ট্রাফিক পুলিশ বিভাগের পক্ষ থেকে জানানো হয়, আগামী ১০ আগস্ট থেকে ২৭ আগস্ট পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চট্টগ্রাম নগরের বিভিন্ন রুটে চলাচলরত বাস-মিনিবাসের জরিপ কার্যক্রম পরিচালনা করবে এই সংক্রান্ত গঠিত কমিটি।

এর আগে, গত ২৩ মে বিআরটিএ চট্ট-মেট্রো আরটিসি কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

জরিপ কার্যক্রম চলাকালীন নির্ধারিত সময়সূচি অনুযায়ী রুট ভিত্তিক চলাচলকারী বাস-মিনিবাসগুলো নগরের জমিয়াতুল ফালাহ মসজিদ কমপ্লেক্স মাঠে হাজির করতে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগের পক্ষ থেকে মালিক শ্রমিকদের অনুরোধ করা হয়।

সূচি অনুযায়ী, ১, ২ ও ৮ নম্বর রুটে চলাচলরত গাড়ি ১০ এবং ১১ আগস্ট, ৩ নম্বর রুটের গাড়ি ১৩ আগস্ট, ৪ নম্বর রুটের গাড়ি ১৪ আগস্ট, ৫ ও ৬ নম্বর রুটের গাড়ি ১৬ এবং ১৭ আগস্ট, ৭ নম্বর রুটের গাড়ি ২০ এবং ২১ আগস্ট, ১০ নম্বর রুটের গাড়ি ২২ এবং ২৩ আগস্ট, ১১ নম্বর রুটের গাড়ি ২৪ আগস্ট, ১৪ থেকে ১৮ নম্বর রুটের গাড়ি ২৫ আগস্ট এবং ইপিজেড রুটের গাড়ি ২৭ আগস্ট হাজির করতে হবে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পিআর (এডিসি) শাহাদাত হুসেন রাসেল বলেন, গাড়িসহ চালকদের হাজির হতে হবে। কাগজপত্র ভেরিফাই করা না থাকলে তা পুনরায় অন্তর্ভুক্ত করতে হবে। এছাড়া কি পরিমাণ ফিটনেসবিহীন গাড়ি রুটে চলছে তার একটি ডাটা তৈরি করা হবে এই জরিপে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের

সকল