২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

নোয়াখালীতে আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার - ছবি : প্রতীকী

নোয়াখালীতে আন্তঃজেলা চোর চক্রের দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার দুপুরে তাদের নোয়াখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

গ্রেফতাররা হলেন মুন্সিগঞ্জের সদর উপজেলার চর পূর্বকান্দি গ্রামের মৃত আসলাম মোল্লার ছেলে আশিকুল ইসলাম (৩০) ও খুলনার সোনাডাঙ্গা থানার নিরালা বাজার এলাকার মৃত আরমান মেল্লার ছেলে মামুন মোল্লা (২৮)।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো: শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার দুপুরে নোয়াখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মাস্টারপাড়া এলাকার ফাতেমা বেগম নামে এক মহিলার বাসার দরজা ভেঙে ঘরে প্রবেশ করে একটি সঙ্ঘবদ্ধ চোরচক্র। তারা ঘরের আলমারি ও ওয়ারড্রবের তালা ভেঙে ১৫ ভরি স্বর্ণালঙ্কার ও এক লাখ টাকা চুরি করে নিয়ে যায়। ঘটনার পর শনিবার ভোর রাতের দিকে তথ্য-প্রযুক্তির সহায়তায় ঢাকার বাড্ডা এবং ডেমরা থেকে দুই আসামিকে গ্রেফতার করা হয়।

আসামিদের দেয়া তথ্য মতে ডেমরার কোনাপাড়া থেকে চারটি স্বর্ণের আংটি, এক জোড়া কানের দুল, একটি স্বর্ণের চেইন, একটি লকেট, এক জোড়া রুপার চুড়ি, দুই জোড়া নুপুর, একটি ব্রেসলেট, একটি ল্যাপটপ, দুটি মোবাইল, নগদ পাঁচ হাজার ৯০০ টাকাসহ চুরির কাজে ব্যবহৃত একটি রেঞ্জ ও একটি তালা ভাঙ্গার টালি জব্দ করা হয়।

এসপি শহীদুল ইসলাম জানান, গ্রেফতার আসামিদের জিজ্ঞাসাবাদ করে পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তার ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা ও মহানগরের আবাসিক এলাকায় বিভিন্ন সময় ছাত্র, অতিথি, সার্ভিসম্যান সেজে দুই থেকে তিনজন করে দলবদ্ধ হয়। পরে টার্গেট করে সুযোগ বুঝে ছদ্মবেশ ধারণ করে তাদের ব্যবহৃত যন্ত্রপাতি দিয়ে তালা ও গ্রিল কেটে মূল্যবান মালামাল চুরি করে ঘটনাস্থল হতে পালিয়ে যায়।

এসপি শহীদুল ইসলাম আরো জানান, তদন্তকালে জিজ্ঞাসাবাদে আসামিরা তাদের অপরাধ স্বীকার করে। এ ঘটনায় সুধারাম মডেল থানায় একটি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement