২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে সিএনজির ধাক্কায় যুবক নিহত

দুর্ঘটনায় নিহত মো: ফারুক। - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় মো: ফারুক (৩১) নামের এক সিএনজি আরোহী যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই যাত্রী।

রোববার দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে শনিবার রাত পৌনে ১২টার দিকে সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের চেয়াম্যানঘাট-সোনাপুর সড়কের উত্তর ওয়াপদা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মো: ফারুক সুবর্ণচর উপজেলার চর মহিউদ্দিন গ্রামের ইমরান কেরনির ছেলে।

স্থানীয় এলাকাবাসী জানান, সোনাপুর থেকে সুবর্ণচরের উদ্দেশ্যে একটি ট্রাক রওয়ানা করে। যাত্রা পথে ট্রাকটি ওয়াপদা এলাকায় পিছনের একটি চাকায় ক্রুটি দেখা দেয়। এতে সড়কের পাশে ট্রক রেখে চাকা মেরামত করছিলেন চালক ও তার হেলপার। রাত পৌনে ১২টার দিকে সোনাপুর থেকে ছেড়ে আসা একটি সিএনজি দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলে সিএনজি আরোহী ফারুক নিহত ও আরো দুই যাত্রী আহত হন।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

সকল