২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় মাইক্রোবাসে আগুনের ঘটনায় একজন নিহত

কুমিল্লায় মাইক্রোবাসে আগুনের ঘটনায় একজন নিহত। - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার চান্দিনায় নববিবাহিত স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ির দাওয়াতে যাওয়ার পথে মাইক্রোবাসে আগুন লেগে ফাতেমা বেগম (২৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় গাড়ির চালকসহ আরো নয়জন আহত হয়েছেন।

শনিবার দুপুর ১২টার দিকে টঙ্গী থেকে নোয়াখালী যাওয়ার পথে কুমিল্লার চান্দিনা পৌঁছালে মাইক্রোবাসের বাম পাশের সামনের ও পিছনের চাকা ফেটে মুহুর্তেই গাড়িটিতে আগুন ধরে যায়। এ সময় দগ্ধ হয়ে ফাতেমা বেগম মারা যান।

নিহত ফাতেমা বেগম গাজীপুরের টঙ্গী সদরের অহিদুর রহমানের মেয়ে এবং নাছির উদ্দিনের বোন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গাজীপুরের টঙ্গীর বাসিন্দা নাছির উদ্দিন এক মাস আগে নোয়াখালীতে বিয়ে করেছেন। শ্বশুরবাড়ির দাওয়াতে অংশ নিতে মা-বোন ও আত্মীয় স্বজনদের নিয়ে নোয়াখালীতে যাচ্ছিলেন। পথিমধ্যে কুমিল্লার চান্দিনায় পৌঁছালে মাইক্রোবাসের বাম পাশের সামনের ও পিছনের চাকা ফেটে মুহুর্তেই গাড়িটিতে আগুন ধরে যায়। এ সময় ফাতেমা বেগম দগ্ধ হন। তাড়াহুড়ো করে নামতে গিয়ে আহত হন চালকসহ ৯ যাত্রী। স্থানীয়রা তাদের উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাতেমা বেগমকে মৃত ঘোষণা করেন।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। হতাহতের পরিবারের লোকজন কোনো প্রকার অভিযোগ না করে তাদের নিয়ে গেছে। এছাড়া দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে।


আরো সংবাদ



premium cement