১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে ছাত্রলীগ নেতাকে গলা কেটে হত্যা করল যুবলীগ

নোয়াখালীর বেগমগঞ্জে দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকে হত্যা - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর বেগমগঞ্জে দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় ছাত্রলীগ নেতা হাসিবকে (২০) গলা কেটে হত্যা করেছে যুবলীগের হাছান মাসুম গ্রুপের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার বেলা ২টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের ছোবান মার্কেট সংলগ্ন স্থানে এ হত্যাকাণ্ড ঘটে।

জানা গেছে, হাছান-মাসুম এবং শিশু রাসেল-সোহাগ গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দ্বন্দ্ব চলে আসছে। ঘটনার সময় ইউনিয়নের ছোবান মার্কেটের পাশে হাসিবকে একা পেয়ে মহবুল্লাপুর গ্রামের হাছানের নেতৃত্বে যুবলীগের নেতা-কর্মীরা প্রকাশ্যে হাসিবকে ধরে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ও তার গলা কেটে দেয়। গুরুতর আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহত হাসিব গোপালপুর দুলাল চেয়ারম্যানের বাড়ির মৃত আবুল বাসারের ছেলে ও ছাত্রলীগের স্থানীয় নেতা।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মীর জাহিদুল হক রনি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে এখনো কেউ অভিযোগ নিয়ে আসেনি।


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল