২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শপথ গ্রহণের জন্য প্যারোলে মুক্তি পাচ্ছেন জামায়াত সমর্থিত ২ কাউন্সিলর

শপথ গ্রহণের জন্য প্যারোলে মুক্তি পাচ্ছেন জামায়াত সমর্থিত ২ কাউন্সিলর। - ছবি : সংগৃহীত

শপথ গ্রহণের জন্য প্যারোলে মুক্তি পাচ্ছেন কুমিল্লা সিটি কর্পোরেশনের (কুসিক) নবনির্বাচিত জামায়াত সমর্থিত কাউন্সিলর গোলাম কিবরিয়া ও অ্যাডভোকেট একরাম হোসেন বাবু।

মঙ্গলবার এ সংক্রান্ত চিঠি কারাগারে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শিউলি রহমান তিন্নী।

তিনি বলেন, সরকারি বিধি অনুসারে শুধু শপথ গ্রহণের সময়ের জন্য দুই কাউন্সিলর প্যারোলে মুক্তি পেতে পারেন। শপথ শেষে তারা আবারো কারাগারে ফিরে আসবেন।

আদালত সূত্রে জানা গেছে, কুসিকের নির্বাচনের পর বিশেষ ক্ষমতা আইনের মামলায় গত ২১ জুন আদালতে হাজির হয়ে জামিন না মঞ্জুর হওয়ায় কারাগারে যান কুসিকের এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোলাম কিবরিয়া ও আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অ্যাডভোকেট একরাম হোসেন বাবু।

এছাড়াও বাড়িঘরে হামলা ও ভাঙচুরের মামলায় জামিন নিতে গিয়ে গত ২৯ জুন কারাগারে যান ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বাবুল।

কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের জেলার আসাদুর রহমান বলেন, কারাগারে থাকা তিন কাউন্সিলরের মধ্যে রোববার বিকেলে জামিনে মুক্তি লাভ করেছেন কাউন্সিলর বাবুল। অপর দু’জনের প্যারোলে মুক্তির চিঠি এসেছে, তাই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল