২০ আগস্ট ২০২২
`

শপথ গ্রহণের জন্য প্যারোলে মুক্তি পাচ্ছেন জামায়াত সমর্থিত ২ কাউন্সিলর

শপথ গ্রহণের জন্য প্যারোলে মুক্তি পাচ্ছেন জামায়াত সমর্থিত ২ কাউন্সিলর। - ছবি : সংগৃহীত

শপথ গ্রহণের জন্য প্যারোলে মুক্তি পাচ্ছেন কুমিল্লা সিটি কর্পোরেশনের (কুসিক) নবনির্বাচিত জামায়াত সমর্থিত কাউন্সিলর গোলাম কিবরিয়া ও অ্যাডভোকেট একরাম হোসেন বাবু।

মঙ্গলবার এ সংক্রান্ত চিঠি কারাগারে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শিউলি রহমান তিন্নী।

তিনি বলেন, সরকারি বিধি অনুসারে শুধু শপথ গ্রহণের সময়ের জন্য দুই কাউন্সিলর প্যারোলে মুক্তি পেতে পারেন। শপথ শেষে তারা আবারো কারাগারে ফিরে আসবেন।

আদালত সূত্রে জানা গেছে, কুসিকের নির্বাচনের পর বিশেষ ক্ষমতা আইনের মামলায় গত ২১ জুন আদালতে হাজির হয়ে জামিন না মঞ্জুর হওয়ায় কারাগারে যান কুসিকের এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোলাম কিবরিয়া ও আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অ্যাডভোকেট একরাম হোসেন বাবু।

এছাড়াও বাড়িঘরে হামলা ও ভাঙচুরের মামলায় জামিন নিতে গিয়ে গত ২৯ জুন কারাগারে যান ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বাবুল।

কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের জেলার আসাদুর রহমান বলেন, কারাগারে থাকা তিন কাউন্সিলরের মধ্যে রোববার বিকেলে জামিনে মুক্তি লাভ করেছেন কাউন্সিলর বাবুল। অপর দু’জনের প্যারোলে মুক্তির চিঠি এসেছে, তাই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।


আরো সংবাদ


premium cement