০৯ আগস্ট ২০২২
`

বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন : আরো ১ জন গ্রেফতার

নোয়াখালীতে বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন : আরো ১ জন গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীতে বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট প্রবেশ করিয়ে গুরুতর আহত করার চাঞ্চল্যকর ঘটনায় যুবলীগ নেতা গ্রেফতারের পর এবার মামলার এজাহারভুক্ত ৮ নম্বর আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে চরজব্বর থানার পুলিশ ওই আসামি উপজেলার চর বৈশাখী গ্রামের ওহাব আলীর পুত্র আব্দুল গনিকে (৫৫) গ্রেফতার করে। বিষয়টি নিশ্চিত করেছেন চরজব্বার থানার ওসি দেব প্রিয় দাস।

মঙ্গলবার তাকে নোয়াখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হচ্ছে।

উপজেলার ধানেরশীষ গ্রামের শেখ নাসির উদ্দিন মাইজ ভাণ্ডারীর ছেলে একই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার মো: রিপন জানান, শনিবার রাতে স্থানীয় থানারহাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন তার বাবা। পথে আমানতগঞ্জের দক্ষিণ পাশে জাহের মেম্বারের পুরাতন বাড়ি সংলগ্ন চরওয়াপদা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও চরকাজী মোখলেছ গ্রামের মৃত আজাহার আহমেদের ছেলে আবুল হোসেন সানাজের (৪৫) নেতৃত্বে দুর্বৃত্তরা তার বাবার পথরোধ করেন। এ সময় দুর্বৃত্তরা তার বাবার মুখ বেঁধে পাশের জঙ্গলে নিয়ে তাকে মারধর করে। এক পর্যায়ে তার বাবার পায়ুপথে একটি টর্চলাইট ডুকিয়ে দেয়। এতে তার বাবা শেখ নাসির উদ্দিন মাইজ ভাণ্ডারী জ্ঞান হারিয়ে ফেলেন। এর পর দুর্বৃত্তরা তাকে ফেলে চলে যায়।

পরে তার বাবার জ্ঞান ফিরে আসলে তিনি চিৎকার করলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে রোববার ভোরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করায়। রোববার রাতে এ ঘটনায় ভুক্তভোগী বৃদ্ধের ছেলে ইউপি সদস্য মো: রিপন বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৮-১০ জনকে আসামি করে থানায় মামলা করেন। রোববার রাতে মামলার প্রধান আসামি যুবলীগ সভাপতিকে গ্রেফতার করে পুলিশ।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, সকালে প্রায় দেড় ঘণ্টা অস্ত্রপাচার চালিয়ে টর্চলাইটটি বের করা হয়। বর্তমানে রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


আরো সংবাদ


premium cement