২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ - প্রতীকী ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় জালাল উদ্দিন মিলন (৪৮) ও লিলি বেগম (৩৫) নামের দু’জন নিহত হয়েছে। এ ঘটনায় মামুন (৪৫) নামের একজন গুরুতর আহত হয়েছেন।

সোমবার দুপুর ৩টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বিজয় নগরের বাংলাবাজার সোনাপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিলন কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের হানিফ বিএসসি বাড়ির মান্নান দরবেশের ছেলে ও লিলি কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের বাদামতলী এলাকার আলী সওদাগরের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরের দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের বাংলাবাজার এলাকা থেকে একটি পিকআপ ভ্যানগাড়ি সোনাপুরের উদ্দেশে যাত্রা করে। এ সময় পিকআপটি চরফকিরা ইউনিয়নের তের চোরার বেড়ি দোকান ঘর এলাকায় চাপরাশিরহাট সংযোগ সড়ক থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মিলন গুরুতর আহত হয়ে মারা যান। এ সময় গুরুতর আহত অবস্থায় লিলি বেগম ও অটোরিকশাচালক মামুনকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক লিলি বেগমকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) এস এম মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। স্থানীয় লোকজন পিকআপ ও ঘাতক চালককে আটক করে পুলিশে সোপর্দ করে।


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত রমজানের প্রথমার্ধে ওমরাহ পালন করলেন ৮০ লাখ মুসল্লি পোরশায় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবক লাশ ফেরত গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এতে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রক্তদাতাদের সংবর্ধনা প্রদান কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত সৈয়দপুরে ফেসবুক লাইভে থেকে যুবকের আত্মহত্যা! মোবাইল ব্যাংকিংয়ে হুন্ডির মাধ্যমে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেফতার ৫ ১৫ বছর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল