০৯ আগস্ট ২০২২
`

নোয়াখালীতে তরুণীসহ ৫ রোহিঙ্গা আটক

নোয়াখালীতে তরুণীসহ পাঁচ রোহিঙ্গা আটক - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর সুবর্ণচরে ভাসানচর আশ্রয়ণ কেন্দ্র থেকে পালিয়ে আসা ৫ রোহিঙ্গা নাগরিককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় বাসিন্দারা। সোমবার দুপুর ১টায় আটককৃত রোহিঙ্গাদের পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

স্থানীয়রা জানায়, সোমবার সকালের দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের আলাউদ্দিন বাজার এলাকায় এক তরুণীসহ ৪ জন যুবক ঘোরাফেরা করছিলেন। তাদের দেখে স্থানীয়দের সন্দেহ হলে আটকের পর জিজ্ঞাসাবাদে তারা নিজেদের রোহিঙ্গা বলে স্বীকার করেন। পরে দুপুরের দিকে চরজব্বর থানার পুলিশের কাছে তাদের সোপর্দ করা হয়।

আটকরা হলেন ভাসানচর আশ্রয়ণ কেন্দ্রের ৫৬ নম্বর ক্লাস্টারের মো: ইউসুফের ছেলে নাছির উল্লাহ (২০), ৭৪ নম্বর ক্লাস্টারের জাকির আহাম্মদের ছেলে রাজামিয়া (১৮), ৭৪ নম্বর ক্লাস্টারের সালেহ আহম্মদের ছেলে জন্নাত উল্লাহ (২০), ৭১ নম্বর ক্লাস্টারের জাকির আহাম্মদের ছেলে মনিরুজ্জামান (৩৫), একই ক্লাস্টারের নূর মোহাম্মদের মেয়ে লোবেদা (২২)।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার ভোর রাতের দিকে দালালের মাধ্যমে তারা ভাসানচর আশ্রয়ণ কেন্দ্র থেকে পালিয়ে আসে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

পরে তাদেরকে পুলিশ হেফাজতে পুনরায় ভাসানচর আশ্রয়ণ কেন্দ্রে ফেরত পাঠানো হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ


premium cement