১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণস্থলে আ’লীগের পাল্টা কর্মসূচি, ১৪৪ ধারা জারি

ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণস্থলে আ’লীগের পাল্টা কর্মসূচি, ১৪৪ ধারা জারি। - ছবি : সংগৃহীত

ফুলগাজী উপজেলার সদর ইউনিয়নের দৌলতপুর এলাকায় বিএনপির ত্রাণ বিতরণ কর্মসূচিতে আওয়ামীলীগ পাল্টা কর্মসূচি ঘোষণা করায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুন নাহার আইনশৃঙ্খলা ভঙ্গের আশঙ্কা থাকায় পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছেন বলে জানা গেছে।

উপজেলা প্রশাসনের বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শনিবার আওয়ামী লীগ ও বিএনপি সদর ইউনিয়নের উত্তর দৌলতপুর এলাকায় বন্যাকবলিত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ কর্মসূচি গ্রহণ করে। ত্রাণ বিতরণ কর্মসূচি ঘোষণাকে কেন্দ্র করে উভয় পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ ঘটে। যার প্রেক্ষাপটে বেশ কয়েকজন আহত হয়। উভয় দল একই দিনে একই সময়ে একই স্থানে ত্রাণ বিতরণ কর্মসূচি ঘোষণা করায় আইনশৃঙ্খলা অবনতির আশঙ্কা রয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল