১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্বামীকে ফাঁসাতে ইয়াবা ক্রয়, নারী আটক

তাসলিমা আক্তারকে আটক করেছে র‌্যাব। - ছবি : সংগৃহীত

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার খিদিরপুর গ্রামে গত ২৯ জুন অভিযান চালিয়ে এক নারীকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ৪৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শুক্রবার (১ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আটক তাসলিমা আক্তার (২৫) আরিফুল ইসলামের স্ত্রী।

বিজ্ঞপ্তি অনুযায়ী, তাসলিমা সম্পত্তি সংক্রান্ত বিষয়ে প্রতিশোধ নিতে তার স্বামীকে ফাঁসানোর জন্য ইয়াবা ক্রয় করেন এবং র‌্যাবকে খবর দেন।

র‍্যাব সদস্যরা তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করেন এবং ইয়াবা জব্দ করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তসলিমা জানায়, অর্থ ও সম্পত্তির জন্য তিনি আরিফুলকে বিয়ে করেন।

র‍্যাব জানায়, কিন্তু তার স্বামী তাকে সম্পত্তি থেকে বঞ্চিত করছিলেন। এতে ক্ষুব্ধ হয়ে তিনি স্বামীর প্রতি প্রতিশোধ নেয়ার সিদ্ধান্ত নেন।

তাসলিমার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার জন্য বোয়ালখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল