১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পটিয়ায় মোমবাতির কারখানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আ’লীগ নেতার মৃত্যু

পটিয়ায় মোমবাতি কারখানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আ’লীগ নেতার মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের পটিয়ায় নিজের মোমবাতি কারখানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিউটন দে (৪২) নামে এক আওয়ামী লীগ নেতার মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ভাটিখাইন ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নিজ বাড়ির পাশের কারখানায় এ দুর্ঘটনা ঘটে।

নিউটন দে একই ওয়ার্ডের শান্তিপদ দে’র ছোট ছেলে। তিনি ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার স্ত্রী ছাড়া এবং ১১ ও ৬ বছরের দুই ছেলে সন্তান রয়েছে।

জানা গেছে, উপজেলার ভাটিখাইন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নিউটন দে নিজের বাড়ি এলাকায় একটি কারখানায় মোমবাতি তৈরি করে দীর্ঘদিন ব্যবসা করে আসছিলেন।

নিহতের ভাতিজা হিল্লোল দে জানান, প্রতিদিনের মত তিনি সকালে কারখানায় গিয়ে সুইচ অন করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় উপর থেকে বৈদ্যুতিক পাখা খুলে তার গায়ে পড়ে গুরুতর আহত হন। তার চিৎকারে স্ত্রী তানিয়া দে ও পরিবারের অন্য সদস্যরা ছুটে আসেন ও তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে পটিয়া ও পরে চমেক হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পটিয়া থানার পুলিশ পরিদর্শক রেজাউল করিম মজুমদার নিউটন দে’র বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল