১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সীতাকুণ্ডে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

সীতাকুণ্ডে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা - প্রতীকী ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডে ‍মুমিনুল হক মামুন (৪০) নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে এক দল সন্ত্রাসী। এ ঘটনায় ছুরিকাঘাতে তার ছেলে আলী হোসেন সবুজ (২৪) গুরুতর আহত হয়েছেন।

বুধবার রাত ৮টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুমিনুলের মৃত্যু হয়।

নিহতের মুমিনুল মুরাদপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার আকবরের বড় ভাই।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল সাড়ে ৫টার দিকে ফকিরহাট গরু বাজার থেকে বাড়ি ফিরছিলেন মুমিনুল ও তার ছেলে সবুজ। মাঝ রাস্তায় হঠাৎ সিএনজি থেকে নেমে সন্ত্রাসীদের একটি দল ছুরি ও কিরিচ দিয়ে মুমিনুল হকের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় বাবাকে বাঁচাতে এগিয়ে যান সবুজ। তখন সন্ত্রাসীরা তাকেও ছুরিকাঘাতে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মমিনুল হকের মৃত্যু হয়। ছেলে সবুজের অবস্থাও আশঙ্কাজনক।

একটি সূত্র জানায়, এলাকায় আধিপত্য বিস্তার ও মুরাদপুর সুমুদ্র উপকূলে কিছু জায়গা ক্রয়-বিক্রয় নিয়ে বিরোধ চলছিল এক পক্ষের সাথে।

নিহতের ভাই ইউপি মেম্বার আকবর হোসেন বলেন, ‘সন্ত্রাসীরা তিনটি সিএনজি করে এসে অতর্কিত হামলা চালিয়ে পৌর সদরের দিকে পালিয়ে যায়। আমার ভাই যুবলীগের রাজনীতির সাথে জড়িত ছিল। এটা পরিকল্পিত হত্যাকাণ্ড।’

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ‘আমরা ঘটনাস্থলে রয়েছি। ঘটনার তদন্ত চলছে।’


আরো সংবাদ



premium cement
আরব আমিরাতে ভারী বৃষ্টিপাত, বন্যায় ওমানে মৃতের সংখ্যা বেড়ে ১৮ ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সাহসী কণ্ঠস্বর প্রশাসন ও আদালতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে সরকার : গণঅধিকার পরিষদ দুই কুলই হারালেন ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম একদিন পর জবিতে উদযাপন হবে নববর্ষ, বন্ধ থাকবে ক্লাস-পরীক্ষা ইসরাইলে হামলার পর ইরানের পরমাণু স্থাপনা ‘সাময়িক’ বন্ধ তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে যাবে! স্ত্রীর বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে সাবেক স্বামীর মামলা জলবায়ু পরিবর্তনজনিত ক্ষতি মোকাবেলায় গবেষণা আরো বাড়ানো হবে : কৃষিমন্ত্রী রেকর্ড ৪০.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা জামালপুরে ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত

সকল