১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গলায় ফাঁস দিয়ে স্কুলশিক্ষক জয় চ্যাটার্জির আত্মহত্যা

গলায় ফাঁস দিয়ে স্কুলশিক্ষক জয় চ্যাটার্জির আত্মহত্যা। - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় জয় চ্যাটার্জি (৫০) নামের এক স্কুলশিক্ষক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার উপজেলার খোয়াজ নগরের একটি ভাড়া বাসার ঘরের দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করা হয়।

ওই শিক্ষক পটিয়া উপজেলার গুয়াতলীর মৃত শান্তিপ্রিয় চ্যাটার্জির ছেলে এবং চরলক্ষ্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

কর্ণফুলী থানার পুলিশ পরিদর্শক দুলাল মাহমুদ জানান, লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। কেন তিনি আত্মহত্যা করেছেন তা খতিয়ে দেখছে পুলিশ।

তিনি আরো জানান, ২০১৫ সালে জয় চ্যাটার্জির বিয়ের এক বছরের মাথায় স্ত্রীর সাথে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপরে তিনি একাই ওই ভাড়া বাসায় থাকতেন। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল