০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ৭ জিলহজ ১৪৪৩
`

আল্টিমেটামের ১৬ ঘণ্টায় র‌্যাবের অস্ত্র উদ্ধার, সাথে ছিল চিরকুট


মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুনের ২৪ ঘণ্টার আল্টিমেটাম এবং বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকনের হুঁশিয়ারির ১৬ ঘণ্টার মধ্যে র‌্যাব থেকে ছিনতাই হয়ে যাওয়া অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ থানা অফিসার ইনচার্জ নুর হোসেন মামুন জানান, রোববার ভোর সাড়ে ৪টার দিকে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সাউথ-আফ্রিকা থেকে কল দিয়ে বলেন জামালপুর এলাকার মহিউদ্দিন বাবুলের বাড়ির সামনে রাখা আছে অস্ত্রটি। এসময় পুলিশ অস্ত্রটি তার দেয়া তথ্য মত উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এসময় অস্ত্রের সাথে একটি চিরকুট পাওয়া যায়। সেটিতে লিখা ছিলো ঘটনার দিন কেউ একজন র‌্যাবের হাতে বাড়ি দিলে অস্ত্রটি পড়ে যায়। পরে তিনি উদ্ধার করেন। তবে তিনি ভয়ে অস্ত্রটি পুলিশের কাছে হস্তান্তর করতে সাহস পাননি এবং এর জন্য ক্ষমাপ্রার্থী।

উল্লেখ্য, গত বুধবার (২৫ মে) সন্ধ্যায় মাদক উদ্ধারে মিরসরাইয়ে অভিযানে আসলে মাদক ব্যবসায়ীরা ডাকাত আখ্যা দিয়ে সাদা পোশাকে থাকা র‌্যাব সদস্যদের ওপর হামলা করে। এতে র‌্যাবের দুই সদস্যসহ তিনজন আহত হন। এসময় র‌্যাবের দুটি অস্ত্র ছিনতাই হয়ে যায়। গতকাল শনিবার বারইয়ারহাট পৌর বাজারে ব্যবসায়ীদের সাথে শান্তি সমাবেশ করে পৌর মেয়র রেজাউল করিম খোকন ও আইনশৃঙ্খলা বাহিনী। এই সময় জোরারগঞ্জ থানার ওসি ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেয় অস্ত্র জমা দেয়ার জন্য।


আরো সংবাদ


premium cement
রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়কে আরো সক্রিয় হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন আমিরে জামায়াত ‘বরিস হঠাও’ আন্দোলন তুঙ্গে : নির্বাচনের দিকেই কি হাঁটছে ব্রিটেন? রাস্তায় ফেলে পঞ্চায়েত সদস্যসহ ৩ জনকে হত্যা পদত্যাগ করছেন হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালক অবরুদ্ধ গাজার ‘প্রাচীর ভেঙে’ ফিলিস্তিনি তরুণী এখন সুইডেনের মেয়র বোনকে বাঁচাতে গিয়ে ভাইয়েরও মৃত্যু করোনায় মারা গেছেন ভারোত্তলনে স্বর্ণজয়ী রিয়ানা চাঁদপুরে ২০০ কোরবানির হাট : গরুর চড়া দামে বিপাকে ক্রেতা-বিক্রেতা হজের আনুষ্ঠানিকতা শুরু, অংশ নিয়েছেন ১০ লাখ মুসল্লি

সকল