২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আল্টিমেটামের ১৬ ঘণ্টায় র‌্যাবের অস্ত্র উদ্ধার, সাথে ছিল চিরকুট

- ছবি - নয়া দিগন্ত

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুনের ২৪ ঘণ্টার আল্টিমেটাম এবং বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকনের হুঁশিয়ারির ১৬ ঘণ্টার মধ্যে র‌্যাব থেকে ছিনতাই হয়ে যাওয়া অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ থানা অফিসার ইনচার্জ নুর হোসেন মামুন জানান, রোববার ভোর সাড়ে ৪টার দিকে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সাউথ-আফ্রিকা থেকে কল দিয়ে বলেন জামালপুর এলাকার মহিউদ্দিন বাবুলের বাড়ির সামনে রাখা আছে অস্ত্রটি। এসময় পুলিশ অস্ত্রটি তার দেয়া তথ্য মত উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এসময় অস্ত্রের সাথে একটি চিরকুট পাওয়া যায়। সেটিতে লিখা ছিলো ঘটনার দিন কেউ একজন র‌্যাবের হাতে বাড়ি দিলে অস্ত্রটি পড়ে যায়। পরে তিনি উদ্ধার করেন। তবে তিনি ভয়ে অস্ত্রটি পুলিশের কাছে হস্তান্তর করতে সাহস পাননি এবং এর জন্য ক্ষমাপ্রার্থী।

উল্লেখ্য, গত বুধবার (২৫ মে) সন্ধ্যায় মাদক উদ্ধারে মিরসরাইয়ে অভিযানে আসলে মাদক ব্যবসায়ীরা ডাকাত আখ্যা দিয়ে সাদা পোশাকে থাকা র‌্যাব সদস্যদের ওপর হামলা করে। এতে র‌্যাবের দুই সদস্যসহ তিনজন আহত হন। এসময় র‌্যাবের দুটি অস্ত্র ছিনতাই হয়ে যায়। গতকাল শনিবার বারইয়ারহাট পৌর বাজারে ব্যবসায়ীদের সাথে শান্তি সমাবেশ করে পৌর মেয়র রেজাউল করিম খোকন ও আইনশৃঙ্খলা বাহিনী। এই সময় জোরারগঞ্জ থানার ওসি ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেয় অস্ত্র জমা দেয়ার জন্য।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল