০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

হাতিয়ায় স্বতন্ত্র প্রার্থীর গাড়ি বহরে হামলার অভিযোগ, আহত ১২

হাতিয়ায় স্বতন্ত্র প্রার্থীর গাড়ি বহরে হামলার অভিযোগ, আহত ১২। - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার হরণী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুশফিকুর রহমান মোরশেদের (ঘোড়া প্রতীক) গাড়ি বহরে হামলার অভিযোগ ওঠেছে। এ ঘটনায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ১২ জন সমর্থক আহত হয়েছে বলে জানা গেছে।

শনিবার বিকেল ৫টার দিকে উপজেলার হরণী ইউনিয়নের হাতিয়া বাজারে এ ঘটনা ঘটে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোরশেদ অভিযোগ করে বলেন, মার্কা পেয়ে এ প্রথম তিনি নিজ ইউনিয়নের হাতিয়া বাজারে সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শোডাউন করতে যান। এ সময় নৌকার প্রার্থী আখতার হোসানের সমর্থকরা বিকেল ৫টার দিকে হাতিয়া বাজারে শোডাউনের পেছনের অংশে হামলা চালায়। ওই হামলায় তার ১২ জন সমর্থক আহত হয় এবং সমর্থকদের ১০ থেকে ১২টি মোটরসাইকেল ভাঙচুর করে। এ সময় তাদের কাছ থেকে সাতটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায় নৌকার প্রার্থীর সমর্থকরা বলেও জানান তিনি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে হরণী ইউনিয়নের নৌকার প্রার্থী আখতার হোসাইন বলেন, এ হামলার সাথে তার কোনো সমর্থক জড়িত নেই। স্বতন্ত্র প্রার্থী ভোটের মাঠে সুবিধা নিতে তার বিরুদ্ধে পরিকল্পিতভাবে অভিযোগ করছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রয়েছে। লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement