২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

প্রেমের টানে ফেনীতে ভারতীয় তরুণী

প্রেমের টানে ফেনীতে ভারতীয় তরুণী। - ছবি : সংগৃহীত

ফেনীর যুবকের প্রেমের টানে সীমানা পাড়ি দিয়ে বাংলাদেশে এসে পালিয়ে বিয়ে করেছেন ভারতীয় তরুণী অঙ্কিতা মুজমদার।

প্রেমিক যুবক হৃদয় মজুমদার কুমিল্লার নাঙ্গলকোর্ট থানার বরুড়া এলাকার বাবুল মজুমদারের ছেলে। অঙ্কিতা ভারতের আসামের দ্বিব্রুঘর এলাকার অভিজিৎ মজুমদারের মেয়ে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, ২০১৬ সালে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের দক্ষিণ কাশিমপুর এলাকায় নানার বাড়ি বেড়াতে আসেন অঙ্কিতা মজুমদার (২২)। তখন ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটে পড়ুয়া হৃদয় মজুমদারের সাথে তার পরিচয় হয়। এরপর ফেসবুকে চলতো নিয়মিত কথা। একপর্যায়ে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। সম্প্রতি এক মাসের ভিসার মেয়াদে বাংলাদেশে এসে অঙ্কিতা নানার বাড়ি থেকে পালিয়ে যান। এ ঘটনায় অঙ্কিতার মামা পিকলু রাহা ফেনী মডেল থানায় নিখোঁজ ডায়েরি করেন।

ডায়েরির তদন্ত কর্মকর্তা ও ফেনী মডেল থানার এসআই রফিকুল ইসলাম ভূঁঞা জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অঙ্কিতাকে ঢাকার উত্তরা এলাকার একটি বাসা থেকে উদ্ধার করা হয়।

মঙ্গলবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আখতারুজ্জামানের আদালতে হাজির করা হলে প্রাপ্তবয়স্ক হওয়ায় নিজের ইচ্ছার ওপর ছেড়ে দেন অঙ্কিতাকে। জানা গেছে, ১৩ মে হৃদয়ের সাথে মীরপুর-১ এলাকায় বিবাহবন্ধনে আবদ্ধ হন অঙ্কিতা।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল