১১ আগস্ট ২০২২
`

নোয়াখালীতে আ’লীগের সম্মেলনে ২ পক্ষের সংঘর্ষ

নোয়াখালীতে আ’লীগের সম্মেলনে ২ পক্ষে সংঘর্ষ - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালী সদর উপজেলার আওয়ামী লীগের সম্মেলনে দু’ পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ওয়ার্ড কমিটির সভাপতি প্রার্থীসহ চার জন আহত হয়েছেন।

সোমবার রাতে মধ্যভাটিরটেক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের শেষ পর্যায়ে দু’পক্ষের মধ্যে হট্টগোল শুরু হয়। এক পর্যায়ে সভাপতি প্রার্থী রুহুল আমিন সরদারের লোকজনের হামলায় প্রতিপক্ষ আসাদ উল্যাহর এক কর্মী আহত হয়। এর আগে ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের স্বাধীন গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলন সভাপতি প্রার্থী জামাল উদ্দিনের ওপর হামলা চালানোর অভিযোগ ওঠে অপর সভাপতি প্রার্থী আইয়ুব আলীর সমর্থকদের বিরুদ্ধে। এ সময় সভাপতি জামাল উদ্দিনসহ তার দুই কর্মী আহত হয়েছেন।

জামাল উদ্দিন বলেন, সম্মেলনে আমি বক্তব্য শেষ করার সাথে সাথে জেলা ও উপজেলা পর্যায়ের নেতাদের সামনে আমাকেসহ আমার লোকজনের ওপর হামলা করে আইয়ুব আলী ও তার সমর্থকরা। এ সময় আমার মাথা ফাঠিয়ে দেয় এবং আমার দুই সমর্থকে আহত করেছেন। হামলায় আমি আহত হওয়ার পরো কমিটি ঘোষণা করা হয়েছে। আমি এই কমিটি মানি না।

৫ নম্বর ওয়ার্ডে দায়িত্বপ্রাপ্ত উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকিউল ইসলাম দুলাল জানান, আমাদের উপস্থিতিতে কোনো হামলার ঘটনা ঘটেনি। পরে শুনেছি সভাপতি প্রার্থী জামাল উদ্দিন আহত হয়েছে। কমিটি ঘোষণার বিষয়ে তিনি বলেন, উপস্থিত আওয়ামী লীগের সকল নেতাকর্মীর মতামত নিয়েই কমিটি ঘোষণা করা হয়েছে।

৬ নম্বর ওয়ার্ডে দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আতাউর রহমান নাছের জানান, সুশৃঙ্খলভাবে আমরা কমিটি ঘোষণা দিয়েছি। কমিটি ঘোষণার পর সভাপতি প্রার্থী দু’ পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

দেখুন:

আরো সংবাদ


premium cement