০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

ফেনী‌তে গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ে অঙ্গার ভবন দারোয়ান

ফেনী‌তে গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ে অঙ্গার ভবন দারোয়ান - নয়া দিগন্ত

ফেনী শহরের চাঁড়িপুর এলাকার আলিম উদ্দিন সড়কের একটি বহুতল ভবনে শনিবার রাতে গ্যাস সিলিন্ডার বি‌স্ফোর‌নে আনিছুর রহমান নামের এক ব্যক্তি দগ্ধ হ‌য়ে মারা গেছেন। তিনি ওই ভবনের নিরাপত্তা প্রহরী। তার বাড়ি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানায় ফুলহাতা পঞ্চগ্রামে।

ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় সূত্র জানায়,শহ‌রের আলিম উদ্দিন সড়কের ৬ তলাবিশিষ্ট নয়ন টাওয়ারে নিরাপত্তা প্রহরী হিসেবে দীর্ঘদিন চাকরি করেন আনিছুর রহমান (৬৮)। ভবনটির মালিক আবু আহাদ নয়ন শর্শদী ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক ও ঢাকার ব্যবসায়ী। তার ভবনে গ্যাস সংযোগ না থাকায় ভাড়াটিয়ারা সিলিন্ডার ব্যাবহার করেন। প্রতিদিনের মতো গতকাল রাত ১১টার দিকে রান্না করতে গিয়ে সিলিন্ডার থেকে সৃষ্ট আগুনে দ্বগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান আনিছ। প্রতিবেশীরা আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।

ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-পরিচালক পূর্ণচন্দ্র মৃৎসুদ্দি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ওই কক্ষে থাকা চারটি সিলিন্ডারের দুটি থেকে আগুন ধরে যায়।

এদিকে খবর পেয়ে অ‌তি‌রিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রু মারমা ও ফেনী মডেল থানার ওসি (তদন্ত) আবদুর রহীম সরকার ঘটনাস্থলে ছুটে যান।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) আবদুর রহীম সরকার জানান, আনিছুরের লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ


premium cement