০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ৭ জিলহজ ১৪৪৩
`

পুলিশ হেফাজতে ব্যবসায়ীর মৃত্যু, জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

পুলিশ হেফাজতে ব্যবসায়ীর মৃত্যু, জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন। - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুলিশি হেফাজতে ব্যবসায়ী মৃত্যুর ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত ও জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ।

শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চের উদ্যোগে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এর আগে ২১ এপ্রিল সরাইল গ্রামের ব্যবসায়ী নজির আহমেদ সাপুকে পুলিশি হেফাজতে হত্যার অভিযোগ ওঠে। ওই ঘটনায় তার স্ত্রী সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ও এএসআই সাইফুলসহ ১৫ জনের নাম উল্লেখ করে এবং আরো চার থেকে পাঁচজনকে অজ্ঞাতনামা আসামি করে ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ আদালতে মামলা করেন।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের ব্রাহ্মণবাড়িয়ার আহ্বায়ক অ্যাডভোকেট আবদুন নূরের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন নিহতের বড় ভাই বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমেদ তফছির, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সরাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আব্দুর রাশেদ, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অ্যাডভোকেট কাজী মাসুদ আহমেদ, জেলা সিপিবির সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম, বাংলাদেশ জাসদের জেলা সভাপতি হুমায়ুন কবির, জেলা জেএসডির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তৈমুর রেজা মোঃ শাহজাদ, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদ্যুৎ নাগ প্রমুখ।

এ সময় বক্তারা, পুলিশি হেফাজতে নজির আহমেদের মৃত্যুর ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবি করে আইনের আওতায় আনার দাবি জানান। অন্যথায় বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারিও দেন তারা।


আরো সংবাদ


premium cement
পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর ফরিদপুর জেলা ছাত্রদল সভাপতির বিরুদ্ধে হত্যা মামলা চিকিৎসার জন্য আবার ব্যাংককে রওশন এরশাদ সিলেটে আবারো বাড়ছে পানি, অবনতি বন্যা পরিস্থিতির লঞ্চে মোটরসাইকেল ১০ দিনের জন্য নিষিদ্ধ ব্রিটেনে ক্ষমতাসীন দলের ভেতরে বিদ্রোহ, কতক্ষণ টিকে থাকতে পারবেন বরিস জনসন ঢাবি অধ্যাপক ড. মোর্শেদের রিট খারিজ করায় উদ্বেগ আগস্টে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ ‘এ’ দল শিক্ষকদের ওপর হামলা মানে শিক্ষার ওপর হামলা : ইউনিসেফ মানিকনগরে উঠতি মাস্তানদের চাঁদাবাজিতে অতিষ্ঠ ক্ষুদ্র ব্যবসায়ীরা রেকর্ড রাজস্ব আদায়ে কর্মকর্তা ও কর্মচারীদের ভূরিভোজ করালেন মেয়র

সকল