১৩ আগস্ট ২০২২
`

ব্রাহ্মণবাড়িয়ায় স্বামী হত্যার অভিযোগে স্ত্রী আটক

ব্রাহ্মণবাড়িয়ায় স্বামী হত্যার অভিযোগে স্ত্রী আটক। - ছবি : সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় দাম্পত্য কলহের জেরে প্রবাসী তাজুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের স্ত্রী সামসিয়া আক্তার তোহাকে (৪৫) আটক করেছে পুলিশ।

শুক্রবার মধ্যরাতে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের ঘাটিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত তাজুল ইসলাম ওই এলাকার এমরান মোল্লার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন জনান, তাজুল ২৪ বছর সৌদি আরবে ছিলেন। দুই মাস আগে তিনি দেশে ফিরে আসেন। তাদের স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে কলহ চলছিল। শুক্রবার রাতে ঘরের জানালা বন্ধ করা নিয়ে তাজুলের সাথে তোহার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তোহাকে থাপ্পড় দেন তাজুল। এ সময় তাজুলকে ধাক্কা দিয়ে টেবিলের ওপর ফেলে দেন তোহা। এতে মাথায় আঘাত পান তাজুল। পরে তাকে জেলা সদর হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, ঘটনার পর অভিযুক্ত তোহাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা আছে। এ ঘটনায় নিহতরে বাবা এমরান মোল্লা সদর মডেল থানায় মামলা করেন।


আরো সংবাদ


premium cement
জাতিসঙ্ঘ মানবাধিকার প্রধান আসছেন রোববার নান্দাইল টমটম উল্টে নিহত ১ ঝালকাঠির ভাসমান পেয়ারা বাগানে থাইল্যান্ডের রাষ্ট্রদূত দর্শনায় গ্রাহকের লাখ লাখ টাকা দিয়ে উধাও ‘বি টাইগার্স’ ভেরিফাই হলো জনপ্রিয় নাশিদশিল্পী সাঈদ আহমদের ফেসবুক পেইজ তালেবানের আচরণে মুগ্ধ হয়ে ইসলাম গ্রহণকারী অস্ট্রেলিয়ান প্রফেসর কাবুলে পৌঁছেছেন ডিপ্লোমা কোর্স তিন বছরে শেষ করা সম্ভব: শিক্ষামন্ত্রী ক্রমাগত পিছিয়ে পড়া রুখবে কে বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারীদের খুঁজতে কমিশনের রূপরেখা প্রস্তুত : আইনমন্ত্রী বাঙালি মুসলমানরা কেন পাকিস্তান চেয়েছিল বিএনপি এখন বর্ষাকালের পুঁটি আর মলা মাছের মতো একটু লাফাচ্ছে : তথ্যমন্ত্রী

সকল