২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের এক মাস পর খাটের নিচ থেকে নববধূর লাশ উদ্ধার

বিয়ের এক মাস পর খাটের নিচ থেকে নববধূর লাশ উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

বিয়ের এক মাস পর চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নে শাপলা আক্তার রিমি (২০) নামে এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘরের ভেতর খাটের নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার চাঁদপুরে বাবুরহাট দক্ষিণ আশিকাটি গ্রামের এনায়েত পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী শাহপরান লাশ ফেলে পালিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

নিহত শাপলা আক্তার রিমি ময়মনসিংহ হালুঘাট চরকুমারিয়া গ্রামের ইদ্রিস আলীর মেয়ে। তার স্বামী শাহ পরান গাজী চাঁদপুর সদর উপজেলার ৪ নম্বর শাহমাহমুদপুর ইউপির পাইকদী সহর আলী গাজীর ছেলে।

খবর পেয়ে চাঁদপুর সদর সার্কেল এএসপি আসিফ মহিউদ্দীন, মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রশিদ, পিবিআই ও সিআইডি কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে মৃত্যুর ঘটনা তদন্ত ও আলামত সংগ্রহ করেন।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রশিদ বলেন, এক মাস আগে শাহপরান গাজী স্ত্রীসহ এনায়েত পাটোয়ারীর বাড়ির এক রুম ভাড়া নেন। রাতের কোনো এক সময়ে স্ত্রী শাপলা আক্তার রিমিকে শ্বাসরোধ করে হত্যার পর শাহপরান পালিয়ে যায়। ঘটনাটি প্রতিবেশীরা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিকে অবগত করলে তারা থানা পুলিশকে জানায়। আমরা ঘটনাটি তদন্ত করছি।

মেয়েটি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে নাকি তাকে তার স্বামী শ্বাসরোধ করে হত্যা করেছে বিষয়টি নিশ্চিত হতে চাঁদপুর মডেল থানা পুলিশ ও পিবিআই টিম ঘটনাস্থল তদন্ত করেন। লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিয়ে আসে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল