২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গাঁজা দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন নিজেরাই

গাঁজা দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন নিজেরাই। - ছবি : সংগৃহীত

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পূর্ব শক্রতার জের ধরে জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ কল দিয়ে অন্যকে গাঁজা দিয়ে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হলেন দুই যুবক।

মঙ্গলবার দুপুরের দিকে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার বসুরহাট পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের উজির আলী চৌকিদার বাড়ির আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ ইমন (২২) ও সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মাহাবুল হক মেস্ত্রী বাড়ির মৃত বেলায়েত হোসেনের ছেলে মোঃ সুজন হোসেন (২৪)।

তার আগে সোমবার রাতে অভিযান চালিয়ে উপজেলার বসুরহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গরু বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, সোমবার দুপুর পৌনে ২টার দিকে এমরান হোসেন নামে এক ব্যক্তি জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দিয়ে জানান, বসুরহাট পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের উজির আলী চৌকিদার বাড়িতে গাঁজাসহ এক যুবককে আটক করে রাখে তারা। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত করতে গিয়ে সন্দেহ তৈরি হয়। একপর্যায়ে পুলিশ ৯৯৯-এ কল করা ব্যক্তিসহ সাক্ষীদের মুখোমুখি জিজ্ঞাসাবাদ শুরু কারে। এ সময় প্রকাশ্যে এলাকায় তদন্ত করে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে ঘটনায় মূলহোতা ষড়যন্ত্রকারী ইমন ও সুজন দু’জনকে গ্রেফতার করে।

পুলিশি তদন্তে বের হয়ে আসে পূর্ব শত্রুতার জের ধরে গাঁজা দিয়ে ফাঁসানোর জন্য ৯৯৯-এ কল করা হয়। পরে পুলিশ ষড়যন্ত্রকারীদের গ্রেফতার করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠান।

বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) এসএম মিজানুর রহমান বলেন, গ্রেফতারকৃত আসমিদের কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় গ্রেফতারকৃত আসামিদের বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement