০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

চট্টগ্রামে পুলিশের কেটে নেয়া কব্জি সফলভাবে প্রতিস্থাপিত


চট্টগ্রামের লোহাগাড়ায় আসামির দায়ের কোপে বিচ্ছিন্ন হয়ে যাওয়া পুলিশ কনস্টেবল জনি খানের হাতের কব্জি প্রতিস্থাপন করা হয়েছে। ঢাকার একটি হাসপাতালে তার কব্জি প্রতিস্থাপন সফলভাবে সম্পন্ন হয়েছে।

সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন জনি খানের সাথে থাকা লোহাগাড়া থানার উপপরিদর্শক (এসআই) ভক্ত চন্দ দত্ত। তিনি জানান, রোববার রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তার অস্ত্রোপচার হয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন অস্ত্রোপচারটি সফলভাবে সম্পন্ন হয়েছে। জনি খান বর্তমানে ভালো আছেন। পরিবারের সদস্যদের সাথেও কথা বলেছেন।

এর আগে রোববার সকালে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আধারমানিক লালারখিল এলাকায় আসামি ধরতে গিয়ে হামলার শিকার হন পুলিশসহ তিনজন।

আহতরা হলেন- লোহাগাড়া থানার কনস্টেবল মো: জনি খান (২৮), কনস্টেবল শাহাদত হোসেন (২৭) ও মামলার বাদি আবুল কাশেম (৪০)। এসময় আসামি কবির আহমদের দায়ের কোপে মো: জনি খানের হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়।

এদিকে এ ঘটনার সাথে জড়িত আসামি কবির আহমদের স্ত্রী রুবি বেগমকে বান্দরবান সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। কবির আহমেদকেও গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে বলে জানায় পুলিশ।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ


premium cement