২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সাতকানিয়ায় মিনিট্রাক উল্টে নারী নিহত

সাতকানিয়ায় মিনিট্রাক উল্টে নারী নিহত - প্রতীকী ছবি

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে একটি মিনি ট্রাক উল্টে এক নারী পথচারী নিহত হয়েছেন। শনিবার দুপুর ২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চারা বটতল নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পথচারী আয়েশা বেগম (৫৪) উপজেলার ঢেমশা ইউনিয়নের দক্ষিণ ঢেমশা এলাকার আহমদ হোসেনের স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার চারা বটতল এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে এক নারী পথচারীকে ধাক্কা দেয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে পাশে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দোহাজারী হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোহাম্মদ বাবুল মিয়া ট্রাক উল্টে এক নারী পথচারী নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন চৌগাছায় বাসচাপায় হেলপার নিহত ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

সকল