২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নবীনগরে পানিতে ডুবে দুই ভাইয়ের মুত্যু

মারা যাওয়া দুই শিশু। - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের বাছিদপুর গ্রামে দেড় বছর বয়সের আপন দুই চাচাতো ভাই একই সাথে পানিতে ডুবে মারা গেছে।

শনিবার (১৪ মে) দুপুরে খেলাধুলা করার সময় বাড়ির পাশে ডোবায় পরে গিয়ে পানিতে ভেসে উঠে। পরিবারের লোকজন তাদের উদ্ধার করে নবীনগর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাদের মৃত বলে ঘোষণা করেন।

ওই শিশুরা হলো- বাছিদপুর গ্রামের প্রবাসী মাঈন উদ্দিনের ছেলে উসমান ও প্রবাসী বাচ্চু মিয়ার ছেলে আবদুল্লাহ।

পরিবারের সদস্যরা জানান, বাড়ির পাশে খেলাধুলা করছেন শিশু উসমান ও তার চাচাতো ভাই আবদুল্লাহ। তাদের মায়েরা রান্না নিয়ে ব্যস্ত ছিল। তাদের দাদা সামছু মিয়া দুই নাতিকে দেখতে না পেয়ে খোঁজ করতে থাকলে মাঈন উদ্দিনের স্ত্রী রান্না ফেলে দৌড়ে চলে যান ডোবার কাছে। সেখানে তিনি দেখতে পান নিজের ছেলে উসমান ও ভাসুরের ছেলে আবদুল্লাহ পানিতে ভেসে আছে। দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার দুজনকে মৃত বলে ঘোষণা করেন।

নবীনগর থানার এসআই ময়নাল হোসেন জানান, পবিবারের কোনো অভিযোগ না থাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যানের লিখিত আবেদনের প্রেক্ষিতে লাশগুলো পরিবারের কাছে দাফনের জন্য হস্তান্তর করেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায় ১৪০তম দেশ হিসেবে ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো বার্বাডোস সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে : রিজভী কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা আটক পাকিস্তানে একসাথে ৬ শিশুর জন্ম, সবাই সুস্থ ৪০ বছর ধরে মুসল্লিদের ফ্রি চা খাওয়ানো মদিনার সেই বৃদ্ধের ইন্তেকাল সৌদির কাছ থেকে শত শত কোটি ডলার বিনিয়োগ আশা করছে পাকিস্তান!

সকল