১৬ মে ২০২২
`

নবীনগরে পানিতে ডুবে দুই ভাইয়ের মুত্যু

মারা যাওয়া দুই শিশু। - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের বাছিদপুর গ্রামে দেড় বছর বয়সের আপন দুই চাচাতো ভাই একই সাথে পানিতে ডুবে মারা গেছে।

শনিবার (১৪ মে) দুপুরে খেলাধুলা করার সময় বাড়ির পাশে ডোবায় পরে গিয়ে পানিতে ভেসে উঠে। পরিবারের লোকজন তাদের উদ্ধার করে নবীনগর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাদের মৃত বলে ঘোষণা করেন।

ওই শিশুরা হলো- বাছিদপুর গ্রামের প্রবাসী মাঈন উদ্দিনের ছেলে উসমান ও প্রবাসী বাচ্চু মিয়ার ছেলে আবদুল্লাহ।

পরিবারের সদস্যরা জানান, বাড়ির পাশে খেলাধুলা করছেন শিশু উসমান ও তার চাচাতো ভাই আবদুল্লাহ। তাদের মায়েরা রান্না নিয়ে ব্যস্ত ছিল। তাদের দাদা সামছু মিয়া দুই নাতিকে দেখতে না পেয়ে খোঁজ করতে থাকলে মাঈন উদ্দিনের স্ত্রী রান্না ফেলে দৌড়ে চলে যান ডোবার কাছে। সেখানে তিনি দেখতে পান নিজের ছেলে উসমান ও ভাসুরের ছেলে আবদুল্লাহ পানিতে ভেসে আছে। দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার দুজনকে মৃত বলে ঘোষণা করেন।

নবীনগর থানার এসআই ময়নাল হোসেন জানান, পবিবারের কোনো অভিযোগ না থাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যানের লিখিত আবেদনের প্রেক্ষিতে লাশগুলো পরিবারের কাছে দাফনের জন্য হস্তান্তর করেছে পুলিশ।


আরো সংবাদ


premium cement
সিংড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজশিক্ষার্থীর মৃত্যু দক্ষিণ কোরিয়ায় হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৩ জন হতাহত মিঠাপুকুরে স্লুইস গেট সংস্কারের অভাবে কয়েক হাজার কৃষকের স্বপ্ন পানিতে ভাসছে শিরিনকে স্মরণ রাখতে জমজ সন্তানের বাবার অভিনব উদ্যোগ পিরোজপুরে বাড়িতে ঢুকে বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা ম্যাথুজ-বিশ্বর ব্যাটে অস্বস্তিতে বাংলাদেশ কাটছে না ভিসা সঙ্কট : হতাশায় জার্মানগামী বাংলাদেশী শিক্ষার্থীরা যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় কয়েক মাসে প্রাণহানি দুই শতাধিক বাংলাদেশে ফিরতে চান পি কে হালদার আশুলিয়ায় কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি বিক্রি, আটক ১ রাশিয়ার হামলা ঠেকাতেই নদীর বাঁধ কাটলেন গ্রামবাসী

সকল