১৭ মে ২০২২
`
স্বতন্ত্র ও নৌকা প্রার্থীর মধ্যে সংঘর্ষ

সাতকানিয়ায় গুলিবিদ্ধসহ আহত ১৮


চট্টগ্রামের সাতকানিয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগে হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পথচারী ও উভয় পক্ষের কর্মী সমর্থকসহ অন্তত ১৮ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা দিকে উপজেলার খাগরিয়া ইউনিয়নের ভোরবাজারস্থ গণিপাড়ায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা ১১টায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. জসিম উদ্দীন তার কর্মী সমর্থকদের নিয়ে গণিপাড়ায় গণসংযোগ করতে যায়। এ সময় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো: আকতার হোসেনের সমর্থকরা মুখোমুখি হলে উভয় পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষের গুলিবিদ্ধসহ কমপক্ষে ১৮ জন আহত হয়।

সংঘর্ষের ঘটনায় আহতরা হলেন, মো: শাহ আলম (৫৫), আহমদ হোসেন (৫০), মো. মারুফ (১০), মো. মুহিবুল (৩৫), ইসলাম খাতুন (৬০), মো. রফিক (৫২), মো. ফারুক (৬১), মুন্সি মিয়া (৫৫), আবদুল সালাম (৩৪), আবছার উদ্দীন (৪৫), মো. সায়েদ (২৫), আবু সুফিয়ান (২১), মনির আহমদ (৬২), জাফর আহম (৫৫), মহসিন (৩৬), রাশেদুল ইসলাম (২৩), মো হাসান (২২) ও নরুল আলম (২৩)।

আহতদের প্রথমে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয় এবং পরবর্তীতে গুরুতর আহত ১২ জনকে চমেক হাসপাতালে পাঠানো হয়।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: জসিম উদ্দীন জানান, বেলা ১১টার দিকে মিছিল সহকারে খাগরিয়া ভোরবাজার এলাকায় গেলে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেনের নেতৃত্বে আমার ও আমার কর্মী সমর্থকদের ওপর হামলা ও গুলিবর্ষণ শুরু করে। এতে আমার ১৫ জন কর্মী সমর্থক আহত ও গুলিবিদ্ধ হয়।

এদিকে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো: আকতার হোসেন জানান, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীন নিজেই সন্ত্রাসী বাহিনী নিয়ে এসে গুলি করে
আমাকে ফাঁসানোর জন্য এই কাজ করেছে এবং আমার নির্বাচনী অফিস ভাঙ্চুর করে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। যারাই এমন ঘটনা ঘটিয়েছে তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্তা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement
সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে জাপানি ‘সনি’ ব্র্যান্ড এখন পাওয়া যাবে সব ট্রান্সকম ডিজিটাল আউটলেটেও

সকল