১৬ মে ২০২২
`

বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু

বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু - ফাইল ছবি

চট্টগ্রামের বাঁখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবুল কালাম (৫৬) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা পৌনে ২টায় উপজেলার কাথারিয়া ইউনিয়নের মানিক পাঠান পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

কালাম ওই গ্রামের নওশা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ক্ষেতে চাষ দেয়ার জন্য মোটর চালু করার সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাকে বাঁশখালী হাসপাতালে নেয়া কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত কৃষক আবুল কালামের ৫ ছেলে ও ২ মেয়ে রয়েছে। বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ


premium cement
সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা বারোমাসিয়া নদীতে ডুবে শিশুর মৃত্যু বরিশালে কাউন্সিলরের বিরুদ্ধে ধর্ষণ মামলা বিএসএফে’র গুলিতে বাংলাদেশী আহত ৪০ বছর কারাগারে আটক ছেলের অপেক্ষায় থাকা ফিলিস্তিনি মায়ের করুণ মৃত্যু আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্তাদেরও বিদেশ ভ্রমণ বন্ধ নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিক নিহত উল্টাপাল্টা না করে অন্তবর্তীকালীন সরকারের অধীনে নির্বাচন দিন : ডা: জাফরুল্লাহ এবার আধা ঘণ্টার মধ্যেই বৃষ্টির পানি নিষ্কাষিত হবে : মেয়র তাপস

সকল