১৯ মে ২০২২, ০৫ জৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩
`

সাতকানিয়ায় ১৫ বিদ্রোহী প্রার্থীকে আ’লীগ থেকে বহিষ্কার

সাতকানিয়ায় ১৫ বিদ্রোহী প্রার্থীকে আ’লীগ থেকে বহিষ্কার - ফাইল ছবি

চট্টগ্রামের সাতকানিয়ায় দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে অংশগ্রহণ করায় ১৫ বিদ্রোহী প্রার্থীকে দল থেকে সাময়িক বহিষ্কার করেছে আওয়ামী লীগ।

বুধবার (২৬ জানুয়ারি) দক্ষিণ জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক আবু জাফরের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আওয়ামী লীগ থেকে বহিষ্কার হওয়া বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীরা হলেন, চরতী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাঈনুদ্দীন চৌধুরী, নলুয়া ইউনিয়নে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদক তসলিমা আবছার ও উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি মিজানুর রহমান, কাঞ্চনা ইউনিয়নের মোহাম্মদ ছালাম, আমিলাইশে মোজাম্মেল হক চৌধুরী, বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য এইচ এম হানিফ, পশ্চিম ঢেমশায় আবদুল মাবুদ সেন্টু, রিদোয়ানুল হক সুমন, কালিয়াইশে ফেরদৌস চৌধুরী সোহেল, অ্যাডভোকেট আতাউর রহমান, ধর্মপুরে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোহাম্মদ ইলিয়াস চৌধুরী, বাজালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল্লাহ চৌধুরী, ছদাহায় কক্সবাজার পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রফিক মাহমুদ চৌধুরী, সোনাকানিয়ায় উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম উদ্দিন চৌধুরী এবং উপজেলা আওয়ামী লীগের সদস্য মাস্টার আবু তাহের।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করায় তাদের দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সাথে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানো হবে। তাছাড়াও যারা বিদ্রোহীদের পক্ষে প্রচার-প্রচারণায় অংশ নেবে তাদের বিরুদ্ধেও দলীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement