২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

পেকুয়ায় খুনের শিকার নারীর লাশ উদ্ধার

-

কক্সবাজারের পেকুয়ায় খুন হওয়া এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকালে উপজেলার সদর ইউনিয়নের নুইন্যামুইন্যা ব্রিজের পাশ থেকে পেকুয়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত নারীর নাম মোহছেনা আক্তার (৩৭)। তিনি কক্সবাজার পৌরসভার খাজা মঞ্জিল এলাকার ছাবের আহমদের মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পুলিশ লাশের পাশ থেকে একটি ছোরা উদ্ধার করেছে। তাদের ধারণা, ওই নারীকে খুন করা হয়েছে।

এদিকে পুলিশ সূত্রে জানা গেছে, প্রাথমিকভাবে ওই নারীর পরিচয় পাওয়া গেছে। লাশের পাশে পড়ে থাকা একটি ভ্যানিটি ব্যাগ থেকে উদ্ধার হওয়া ভোটার আইডি কার্ডের ফটোকপি অনুযায়ী, তার নাম মোহছেনা আক্তার (৩৭)। তিনি কক্সবাজার পৌরসভার খাজামঞ্জিল এলাকার ছাবের আহমদের মেয়ে। এই তথ্যের সূত্র ধরে, ওই নারীর পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করছে পেকুয়া থানা পুলিশ।

নিহত মোহছেনার স্বজনদের সূত্রে জানা গেছে, প্রথম স্বামী মালেশিয়ায় মারা যাওয়ার পর মোহছেনা পেকুয়ায় দ্বিতীয় বিয়ে করেন। মঙ্গলবারও তিনি কক্সবাজার শহরে ছিলেন। ওইদিন বিকেলনাগাদ স্বামীর কাছে গিয়ে হত্যার শিকার হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

অপরদিকে নিহত মোহছেনার মেয়ের জামাই আরিফ জানান, কোনাখালীর রিদুয়ান নামের এক ব্যক্তি তার মাকে টাকা দেয়ার কথা বলে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

পেকুয়া থানার অপারেশন অফিসার মোজাম্মেল হোসাইন খুনের বিষয়টি নিশ্চিত করে জানান, ওই নারী বোরখা পরা ছিলেন। তার শরীরে কয়েকটি জখমের চিহ্ন রয়েছে।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

সকল