১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সাতকানিয়ায় ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর উপর হামলা, গাড়ি ভাংচুর

সাতকানিয়ায় ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর উপর হামলা, গাড়ি ভাংচুর - ছবি : সংগৃহীত

চট্টগ্রামের সাতকানিয়ায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের প্রচারণার সময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে বেশ কিছু যানবাহন ভাংচুর করা হয়েছে। এঘটনায় ১০ জন আহত হয়েছে।

সোমবার বিকেল ৫টার সময় উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বদর সিকদার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। হামলার শিকার সেলিম চৌধুরী সোনাকানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ঘটনার জন্য আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জসিম উদ্দিন ও তার কর্মী সমর্থকদের দায়ী করা হচ্ছে। তবে জসিম উদ্দিন হামলার বিষয়টি অস্বীকার করে উল্টো স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও তার কর্মীদের উপর হামলা করেছেন বলে দাবী করেছেন। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। আহত মকসুদুর রহমান ৫০) আমানুল হক (২৮) হোসাইন মোহাম্মদ (৩২) জসিম উদ্দিন চৌধুরী (৩২), মোহাম্মদ ফারুক হোসেন (৩৫), আবু সাঈদ হাসান (৩২) ও আব্দুল গফুর (৫২) সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

হামলার শিকার সেলিম উদ্দিন চৌধুরী অভিযোগ করে জানান, প্রচারণার শুরুর প্রথম দিনে আমি মুরব্বীদের কবর জিয়ারত শেষে প্রচারণাকালে বদর সিকদার পাড়া এলাকায় পৌঁছালে নৌকার প্রার্থী জসিম উদ্দিনের সমর্থকরা হাইয়েজ, মোটরসাইকেল যোগে এসে আমি এবং আমার কর্মী সমর্থকদের ওপর হামলা ও ভাংচুর চালায়। এতে আমার অন্তত ১০ জন কর্মী সমর্থক আহত হয়। আমি প্রশাসনের কাছে অস্ত্রধারী ও হামলাকারীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত মেডিক্যাল অফিসার উচ্ছাস তালুকদার জানান, কয়েকজন ব্যক্তি হাসপাতালে এসে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন, তারা সোনাকানিয়ায় আহত হয়েছে বলে শুনেছি।


আরো সংবাদ



premium cement