১৭ মে ২০২২, ০৩ জৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩
`

২শ শিক্ষার্থীকে বৃত্তি দিলো জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট

শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে সনদ ও অর্থ বিতরন করা হচ্ছে - ছবি : বিজ্ঞপ্তি

বাংলাদেশে প্রবর্তিত বিশ্বে সমাদৃত ত্বরিকা-ই-মাইজভান্ডারিয়ার প্রবর্তক গাউসুল আযম হযরত মাওলানা শাহসুফি সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারীর (কঃ) ১১৬তম উরস শরিফ উপলক্ষে শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (এসজেডএইচএম) ট্রাস্টের উদ্যোগে ১০ দিনব্যাপি কর্মসূচির অংশ হিসেবে শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী বৃত্তি তহবিল আয়োজিত ২০২১ পর্বের মেধাবৃত্তি অনুষ্ঠানে মোট দুই শ’ শিক্ষার্থীকে বৃত্তি দেয়া হয়েছে।

শনিবার এস জেড এইচ এম ট্রাস্ট মিলনায়তনে বিভিন্ন স্কুল, কলেজ ও মাদরাসার এই দুই শ’ শিক্ষার্থীর মধ্যে ১০ লাখ টাকা বৃত্তির অর্থ প্রদান করা হয়।

বৃত্তির পরিধি ভবিষ্যতে আরো বাড়বে বলে জানায় এসজেডএইচএম ট্রাস্ট।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষিত জাতি গঠনে শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্টের কার্যক্রম প্রশংসনীয়। তাদের এই কার্যক্রম একদিকে যেমন শিক্ষিত জাতি গঠনে ভূমিকা রাখবে অন্যদিকে তেমনি সৎ ও খোদাভীরু নাগরিক সৃষ্টিতে কাজ করবে।

’শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (কঃ) বৃত্তি তহবিল’ সাধারণ সম্পাদক সৈয়দ আবু আহমদের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন বৃত্তি তহবিলের সভাপতি এম নাসির উদ্দিন চৌধুরী। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চট্টগ্রাম সিটি করপোরেশনের ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর এম আশরাফুল আলম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ জাফর উল্লাহ ও চুয়েট বিশ্ববিদ্যালয় কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক মোহাম্মদ গোফরান। এতে উপস্থিত ছিলেন ট্রাস্টের প্রশাসনিক ও সমন্বয় কর্মকর্তা তানভীর হোসাইন, মোহাম্মদ ওমর ফারুক, মোরশেদুল হক ও শওকত হোসেন রুবেল মোস্তফা প্রমূখ। শেষে মিলাদ কিয়াম ও মুনাজাত করা হয়।-বিজ্ঞপ্তি


আরো সংবাদ


premium cement