২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

২শ শিক্ষার্থীকে বৃত্তি দিলো জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট

শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে সনদ ও অর্থ বিতরন করা হচ্ছে - ছবি : বিজ্ঞপ্তি

বাংলাদেশে প্রবর্তিত বিশ্বে সমাদৃত ত্বরিকা-ই-মাইজভান্ডারিয়ার প্রবর্তক গাউসুল আযম হযরত মাওলানা শাহসুফি সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারীর (কঃ) ১১৬তম উরস শরিফ উপলক্ষে শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (এসজেডএইচএম) ট্রাস্টের উদ্যোগে ১০ দিনব্যাপি কর্মসূচির অংশ হিসেবে শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী বৃত্তি তহবিল আয়োজিত ২০২১ পর্বের মেধাবৃত্তি অনুষ্ঠানে মোট দুই শ’ শিক্ষার্থীকে বৃত্তি দেয়া হয়েছে।

শনিবার এস জেড এইচ এম ট্রাস্ট মিলনায়তনে বিভিন্ন স্কুল, কলেজ ও মাদরাসার এই দুই শ’ শিক্ষার্থীর মধ্যে ১০ লাখ টাকা বৃত্তির অর্থ প্রদান করা হয়।

বৃত্তির পরিধি ভবিষ্যতে আরো বাড়বে বলে জানায় এসজেডএইচএম ট্রাস্ট।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষিত জাতি গঠনে শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্টের কার্যক্রম প্রশংসনীয়। তাদের এই কার্যক্রম একদিকে যেমন শিক্ষিত জাতি গঠনে ভূমিকা রাখবে অন্যদিকে তেমনি সৎ ও খোদাভীরু নাগরিক সৃষ্টিতে কাজ করবে।

’শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (কঃ) বৃত্তি তহবিল’ সাধারণ সম্পাদক সৈয়দ আবু আহমদের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন বৃত্তি তহবিলের সভাপতি এম নাসির উদ্দিন চৌধুরী। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চট্টগ্রাম সিটি করপোরেশনের ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর এম আশরাফুল আলম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ জাফর উল্লাহ ও চুয়েট বিশ্ববিদ্যালয় কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক মোহাম্মদ গোফরান। এতে উপস্থিত ছিলেন ট্রাস্টের প্রশাসনিক ও সমন্বয় কর্মকর্তা তানভীর হোসাইন, মোহাম্মদ ওমর ফারুক, মোরশেদুল হক ও শওকত হোসেন রুবেল মোস্তফা প্রমূখ। শেষে মিলাদ কিয়াম ও মুনাজাত করা হয়।-বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল