১৯ মে ২০২২, ০৫ জৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩
`

চান্দিনায় বাসের ধাক্কায় মারুতি’র দুই যাত্রী নিহত

চান্দিনায় বাসের ধাক্কায় মারুতি’র দুই যাত্রী নিহত - ছবি : সংগৃহীত

কুমিল্লার চান্দিনায় বাস ধাক্কায় খাদে পড়ে মারুতির দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত আরো ৪ যাত্রী। শনিবার (২২ জানুয়ারি) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার তীরচর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের বাখরাবাদ গ্রামের মৃত খলিলুর রহমান সুয়া’র ছেলে মো. টুটুল (৪৫) ও একই জেলার দেবীদ্বার উপজেলার রাজামেহার ইউনিয়নের গাংটিয়ারা আব্দুর রশিদের ছেলে মো. মাহফুজ (৩০)।

এসময় আহত হয় বাখরাবাদ গ্রামের সহিদুল ইসলাম (৬৫), নিহত টুটুলের ছোট বোন রোজিনা আক্তারসহ (৩৫) আরো ২ জন। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতের নিকটাত্মীয় বশির আহমেদ জানান, নিহত মাহফুজ ও টুটুল পরস্পর আত্মীয়। শনিবার বিকেলে তারা চান্দিনার বাখরাবাদ স্টেশন এলাকা থেকে মারুতি যোগে ইলিয়টগঞ্জ যাওয়ার পথে মহাসড়কের তীরচর এলাকায় ঢাকাগামী পদ্মা এক্সপ্রেসের একটি বাস পিছন থেকে ধাক্কা দিলে মারুতি গাড়িটি খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মো. টুটুল নিহত হয়। গুরুতর আহতাবস্থায় মো. মাহফুজকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মেঘনা এলাকায় মৃত্যু ঘটে।

ট্রাফিক ইন্সপেক্টর সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা বাসটি জব্দ করেছি। চালক পলাতক রয়েছে। এ ঘটনায় যথাযথ ব্যবস্থাগ্রহণ করা হবে।


আরো সংবাদ


premium cement