২২ মে ২০২২
`
মাদক কারবারিদের সাথে বিজিবির গোলাগুলি

কক্সবাজারে ২৫ কোটি টাকার ক্রিস্টাল মেথ উদ্ধার

কক্সবাজারের উখিয়ায় ৫ কেজি ক্রিস্টালমেথ উদ্ধারের কথা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি - ছবি - সংগৃহীত

কক্সবাজারের উখিয়ায় মাদক চোরাচালানকারীদের সাথে ‘গোলাগুলির’ পর ২৫ কোটি টাকা মূল্যের ৫ কেজি ক্রিস্টাল মেথ উদ্ধারের কথা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি।

বৃহস্পতিবার রাতে মিয়ানমার থেকে আসা মাদক চালানটি পাচারের পালংখালী ব্রিজ এলাকায় গোলাগুলির ঘটনা ঘটে বলে দাবি করেছে বিজিবি। কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে: কর্নেল মেহেদী হোসাইন কবির এই তথ্য নিশ্চিত করেছেন।

মেহেদী হাসান জানান, ‘মিয়ানমার সীমান্ত দিয়ে এই মাদকের একটি বড় চালান আসবে- এমন খবরে পালংখালী ব্রিজ এলাকায় অবস্থান নেয় বিজিবি সদস্যরা। তাদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা গুলি চালায়। আত্মরক্ষায় বিজিবিও গুলি চালালে তারা পালিয়ে যায়। সেখানে গিয়ে তল্লাশি চালিয়ে একটি ব্যাগে ২৫ কোটি টাকা দামের ৫ কেজি ক্রিস্টাল মেথ পাওয়া যায়। তবে এ সময় কাউকে আটক করা যায়নি।’

তিনি জানান, উদ্ধার হওয়া ক্রিস্টাল মেথ আইস মাদকগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। পরবর্তীতে কর্তৃপক্ষের নির্দেশে সেগুলো ধ্বংস করা হবে।

এর আগে চলতি মাসে উখিয়ার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে বিজিবি সাড়ে ৪ লাখ পিস ইয়াবাসহ পাঁচ মাদক কারবারিকে আটক করে জেলে পাঠিয়েছে।


আরো সংবাদ


premium cement