১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কোম্পানীগঞ্জে নির্বাচন কর্মকর্তাদের ওপর করোনার হানা

সপরিবারে করোনায় আক্রান্ত কোম্পানীগঞ্জের রিটার্নিং কর্মকর্তা - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সপ্তম ধাপে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে সংশ্লিষ্টদের অনেকের উপর হানা দিয়েছে করোনা ভাইরাস। চেয়ারম্যান প্রার্থী ও তার ছেলে আক্রান্ত হওয়ার পর এবার কোম্পানীগঞ্জ উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা কৃষি অফিসার মো: বেলায়েত হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। একইসঙ্গে করোনা পজিটিভ এসেছে তার স্ত্রী ও ছেলের।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা কৃষি অফিসার নিজেই।

কৃষি অফিসার ও নির্বাচনে রিটার্নিং অফিসার জানান, আগামী ৭ ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জে সপ্তম ধাপে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে উপজেলার চরপার্বতী ও চরহাজারী ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা তিনি। গত ২-৩ দিন আগে শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত বুধবার ১৯ জানুয়ারি সকালে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা জমা দেন। বৃহস্পতিবার বিকেলের দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জানানো হয় তার রিপোর্ট পজিটিভ এসেছে।

তিনি বলেন, শরীরে করোনার কিছু লক্ষণ থাকলেও সবাই এখন অনেকটা ভালো আছেন। তারা সবাই বাসায় হোমকোয়ারেন্টাইনে রয়েছেন।

উল্লেখ্য, কোম্পানীগঞ্জে সপ্তম ধাপে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে উপজেলার চরহাজারী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো: নুরুল হুদা নির্বাচনী প্রচারণায় গিয়ে গত ১৮ জানুয়ারি করোনায় আক্রান্ত হন। এর একদিন পর তার ছেলে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো: নুরুল করিম জুয়েলও করোনা আক্রান্ত হন।

এর একদিন পর একই ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তাও সপরিবারে করোনায় আক্রান্ত হন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল