১৭ মে ২০২২, ০৩ জৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩
`
বিজয়ী ও পরাজিত কাউন্সিলর প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ

নোয়াখালী পৌরসভায় বাড়ি বাড়ি হামলার প্রতিবাদে সড়ক অবরোধ, মানববন্ধন বিক্ষোভ


নোয়াখালী পৌরসভার বিজয়ী কাউন্সিলর প্রার্থী নাসিম উদ্দিন সুনামের সমর্থক কর্মীদের বাড়ি বাড়ি হামলা প্রতিবাদে সড়ক অবোরোধ, মানববন্ধন বিক্ষোভ ও সাংবাদিক সম্মেলন করেছে।

মঙ্গলবার বিকেল ৪টায় নোয়াখালী পৌরসভার ৮ নং ওয়ার্ডে সোনাপুর মাইজদী প্রধান সড়কের উত্তর সোনাপুরে অবরোধ করে নাসিম উদ্দিন সুনামের কর্মী সমর্থকরা। প্রায় অধাঘণ্টাব্যাপি সড়ক অবরোধের ফলে জেলা শহরের প্রধান সড়কে এ সময় দীর্ঘ জ্যামের সৃষ্টি হয়। ফলে ভোগান্তিতে পড়েন যানবাহনে আটকে থাকা যাত্রীরা। পরে স্থানীয় প্রশাসন এ সকল ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

বিজয়ী কাউন্সিলর নাসিম উদ্দিন সুনাম বিকেলে তার নিজ বাড়ির সামনে সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেন, কাউন্সিরর প্রার্থী মো. জাকির হোসাইন নির্বাচনে পরাজিত হয়ে এখন আমার কর্মী সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে হামলা, পিটিয়ে আহত করছেন। এ পর্যন্ত চারটি বাড়িতে হামলা করা হয়েছে। আমার আত্মীয় স্বজনদের ব্যবসাপ্রতিষ্ঠানে গিয়ে তাদেরও হুমকি ধমকি দেয়া হচ্ছে। গত ১৬ জানুয়ারি থেকে এসব ঘটনায় অভিযোগ দেয়া স্বত্বেও পুলিশ কোনো ব্যবস্থা গ্রহণ করেনি।

এ সময় তিনি আগামি ২৪ ঘণ্টার মধ্যে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

অন্যদিকে সন্ধ্যা ৬টার দিকে নোয়াখালী পেসক্লাবের সহিদ উদ্দিন এস্কান্দার কচি মিলনায়তনে সাংবাদিক সম্মেলন করেন পরাজিত প্রার্থী মো. জাকির হোসেন লিখিত বক্তব্যে বলেন, গত ১৬ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে ডালিম প্রতিকের কাউন্সিলর নাসিম উদ্দিন সুনামের নিকট হেরে যাই। নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকে বিজয়ী প্রার্থী সুনামের লোকজন আমার লোকজনের বাড়ি বাড়ি গিয়ে হামলা ও ভাঙচুর চালায়। হামলাকারিরা আমার নেতাকর্মীদের বাড়ি ছাড়া করার জন্য মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে, এলাকা ছাড়ার হুমকিও দিচ্ছে অনেককে।

সবশেষ ১৭ জানুয়ারি সোমবার রাত এলাকার সন্ত্রাসীরা আমার সোনাপুর ইসলামিয়া মাদরাসা এলাকার আমার বাড়িতে হামলা চালায়।

অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, নিজের অপকর্ম ঢাকার জন্য তিনি আজ (মঙ্গলবার) জনগণকে ভোগান্তিতে ফেলে সড়ক অবরোধ, মানববন্ধন করেছেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম অবরোধকারীদের উদ্দেশ্য করে বলেন, কেউই আইনের ঊর্ধ্বে নয়। এ বিষয়ে হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ


premium cement
রাশিয়ার সাথে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্রের হাইপারসনিক অস্ত্রের পরীক্ষা রাম মন্দির মামলায় হিন্দুদের পক্ষের সেই নরসিমা জ্ঞানবাপী মামলার বিচারপতি ন্যাটো জোটের সদস্য হওয়ার পক্ষে ভোট দিল ফিনল্যান্ড গাছের ডাল মাথায় পড়ে স্কুলছাত্রের মৃত্যু বিরামপুরে ট্রেনে কাটা পড়ে নারী নিহত পদ্মা সেতুতে ফেরির তুলনায় টোল দেড়গুণ ফরিদপুরে উদ্ধার হওয়া বস্তাবন্দী যুবতির লাশের পরিচয় মিলেছে শ্রীলঙ্কায় ২২ এমপি ও সাবেক মন্ত্রীকে গ্রেফতারের নির্দেশ কাশ্মীর নিয়ে ভারত-ওআইসি তীব্র বিরোধ ‘ইসলামপ্রিয় নেতৃত্বের ঐক্যবদ্ধ অবস্থানকে ভয় পায় সরকার’ অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে যেভাবে সব হারালো যুবকটি

সকল