২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চকরিয়ায় বিদ্যুতের আগুনে পুড়ে বসতবাড়ি ছাই

চকরিয়ায় বিদ্যুতের আগুনে পুড়ে বসতবাড়ি ছাই - ছবি : নয়া দিগন্ত

কক্সবাজারের চকরিয়ায় বিদ্যুতের আগুনে পুড়ে ছাই হয়েছে দুই ভাইয়ের বসতবাড়ি। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার ফাসিঁয়াখালী ইউনিয়নে এ অগ্নিকাণ্ড ঘটে।

স্থানীয় সূত্র জানায়, চকরিয়া উপজেলার ফাসিয়াখালী ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ও হাজিয়ান গ্রামের বাসিন্দা আকতার আহমদ ও তার ভাই মুক্তার আহমদের বাড়িতে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আকস্মিক বিদ্যুতের শটসার্কিট থেকে আগুন লেগে যায়। আগুনের লেলিহান শিখা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে।

আরো জানা যায়, ফায়ার সার্ভিস আসতে আসতে দুটি বাড়ি পুড়ে ছাই হয়ে যায়। প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি ভুক্তভোগীর।


আরো সংবাদ



premium cement
ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত

সকল