১৭ মে ২০২২, ০৩ জৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩
`

নোয়াখালীতে বিজয়ী প্রার্থীর বাড়িতে হামলা-ভাঙচুর, আহত ৭

নোয়াখালীতে বিজয়ী প্রার্থীর বাড়িতে হামলা-ভাঙচুর, আহত ৭ - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালী পৌরসভা নির্বাচনে বিজয়ী এক কাউন্সিলর প্রার্থীর বাড়িতে হামলা-ভাঙচুর করার অভিযোগ উঠেছে পরাজিত কাউন্সিলর প্রার্থীর অনুসারীদের বিরুদ্ধে। এ হামলায় বিজয়ী কাউন্সিলর প্রার্থীর ভাইসহ সাতজন আহত হয়েছেন বলে দাবি। আহতদের মধ্যে চারজনকে নোয়াখালী জেনারেল হাসাপাতলে ভর্তি করা হয়েছে।

গতকাল রোববার রাতে নির্বাচনে ফলাফল ঘোষণার পর নোয়াখালী পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফখরুদ্দিন মাহমুদ ফখরুলের সোনাপুর বাস স্ট্যান্ড সংলগ্ন বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন সাব্বির (২৬), রিয়াজ (২২), হৃদয় (২০), ইসমাইল (৩০), রাহিম (২৮), মিলন (২৪) ও শান্ত (২৬)।

ভুক্তভোগী নোয়াখালী পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফখরুদ্দিন মাহমুদ ফখরুল অভিযোগ করে বলেন, আমি তৃতীয়বারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছি। অনুষ্ঠিত নির্বাচনে আমি প্রতিদ্বন্দ্বী প্রার্থী রিয়াজ উদ্দিন মিঠুকে এক হাজার আট শ’ ভোটে পরাজিত করে কাউন্সিলর নির্বাচিত হই। রাতে এলাকাবাসী আমাকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানাতে আমার বাড়িতে আসে। ওই সময় পরাজিত প্রার্থীর সমর্থক সিএনজি কামাল তার প্রার্থী পরাজিত হওয়ায় আকস্মিক তার বাহিনীসহ আমার বাড়িতে হামলা চালিয়ে একটি পিকআপ, সাউন্ড বক্স ও দুটি দোকানে ভাঙচুর চালায়। এ হামলায় আমার ভাইসহ সাতজন আহত হয়েছেন।

জানতে চাইলে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি আরো বলেন, নির্বাচনে পরাজয়ের জের ধরে পরাজিত কাউন্সিলর প্রার্থী ও তার অনুসারী সিএনজি কামালের নেতৃত্বে হামলার অভিযোগ করেছে ভুক্তভোগী কাউন্সিলর। এ ঘটনায় বিজয়ী কাউন্সিলর প্রার্থীর ৩ অনুসারী আহত হয়েছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও ডা: সৈয়দ উদ্দিন আ: আজিম বলেন, সংঘর্ষের ঘটনায় সাতজনকে হাসপাতালে আনা হয় তার মধ্যে চারজনকে হাসপাতালে ভর্তি করা হয় এবং তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।


আরো সংবাদ


premium cement
রাশিয়ার সাথে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্রের হাইপারসনিক অস্ত্রের পরীক্ষা রাম মন্দির মামলায় হিন্দুদের পক্ষের সেই নরসিমা জ্ঞানবাপী মামলার বিচারপতি ন্যাটো জোটের সদস্য হওয়ার পক্ষে ভোট দিল ফিনল্যান্ড গাছের ডাল মাথায় পড়ে স্কুলছাত্রের মৃত্যু বিরামপুরে ট্রেনে কাটা পড়ে নারী নিহত পদ্মা সেতুতে ফেরির তুলনায় টোল দেড়গুণ ফরিদপুরে উদ্ধার হওয়া বস্তাবন্দী যুবতির লাশের পরিচয় মিলেছে শ্রীলঙ্কায় ২২ এমপি ও সাবেক মন্ত্রীকে গ্রেফতারের নির্দেশ কাশ্মীর নিয়ে ভারত-ওআইসি তীব্র বিরোধ ‘ইসলামপ্রিয় নেতৃত্বের ঐক্যবদ্ধ অবস্থানকে ভয় পায় সরকার’ অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে যেভাবে সব হারালো যুবকটি

সকল